বেদের মেয়ে জোৎস্নায় শ্রীলেখা

কলকাতা, ০৮ নভেম্বর- রোহিনী ও আকাশপুরের রাজপুত্রের প্রেমের গল্প নিয়ে জমে উঠেছে সুরিন্দর ফিল্মস প্রযোজিত ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ নামের ধারাবাহিক নাটক। এখানে দুটি কেন্দ্রীয় চরিত্র রোহিনীর ভূমিকায় অভিনয় করছেন শ্রীমা ভট্টাচার্য এবং অগ্নির ভূমিকায় অর্ক জ্যোতি পাল।

এবার নাটকটিতে চমক হিসেবে দেখা যাবে ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। এ ধারাবাহিকে তিনি ক্ষোকসী রানির বেশে হাজির হবেন। শিগগিরই শ্রীলেখা অভিনীত পর্বগুলো শুরু হবে।

নিজের চরিত্রটি সম্পর্কে বলতে গিয়ে শ্রীলেখা মিত্র কলকাতার গণমাধ্যমকে জানিয়েছেন, ‘আমরা ছোটবেলায় ঠাকুমা, দিদিমাদের কাছে রাক্ষস-ক্ষোকস, দৈত্য-দানব, অনেক কিছুর গল্প শুনেছি। আমি এবার ক্ষোকসী রানি হয়ে আসছি।

এখন পর্যন্ত যেটা দেখেছি, আমি কিন্তু ভালো ক্ষোকসী রানি। দুষ্টু ক্ষোকস, ক্ষোকসী নয় (হাসতে হাসতে)। অনেক দিন আগে কাল নাগিনী আমায় পাথর করে বালির ভেতর লুকিয়ে রেখেছে। আমি এতদিন পর প্রাণ ফিরে পেয়েছি। এমন একটা বিষয় ধারাবাহিকে দেখা যাবে।’

চরিত্র সম্পর্কে শ্রীলেখা আরও জানান, তার ছেলে অর্থাৎ ক্ষোকসী রানির ছেলেকেও অপহরণ করা হয়েছিল, অনেক দিন পর ক্ষোকসীর রানির সঙ্গে তার ছেলে এবং মেয়ের দেখা হবে। তার শক্তি বাড়বে।

রূপকথার আঙ্গিকে তৈরি ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ধারাবাহিকে ক্ষোকসী রানির চরিত্রটি করতে বেশ ভালো লাগছে বলে জানান শ্রীলেখা।

প্রসঙ্গত, এ ধারাবাহিকটি পরিচালনা করেছেন সুমন রায় ও মলয় রায়। সন্ধ্যা সাড়ে ৭টায় সম্প্রচারিত হয় ধারাবাহিকটি।

আডি/ ০৮ নভেম্বর

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: