তৌসিফ-সাফাকে নিয়ে শুভর ‘প্লাস মাইনাস’

ঢাকা, ০৮ নভেম্বর- করোনায় বন্ধ থাকার পর শুটিং শুরু হলে বেশ কয়েকটি নাটকের কাজ করেন পরিচালক মুরসালিন শুভ। তবে সংখ্যা খুব বেশি না।

ঈদুল আযহার পর ঝুঁকি এড়াতে তিন মাসের বিরতিতে ছিলেন তিনি। তবে সম্প্রতি একটি নাটকের শুটিং সম্পন্ন করেছেন শুভ। ‘প্লাস মাইনাস’ নামের এই নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাফা কবির।

মুরসালিন শুভ বলেন, করোনার জন্য অনেকদিন পর নাটকের শুটিং করলাম। এই গল্পের শেষের দিকে একটা চমক রয়েছে। গল্পটা যে ওইভাবে ঘুরে যাবে, এটা দর্শক ভাবতেই পারবেন না। আশা করছি সবার নাটকটি ভালো লাগবে।

নাটকটির গল্প প্রসঙ্গে তিনি জানান, ওভারব্রিজে অজ্ঞান অবস্থায় পড়ে থাকা রাত্রিকে বাঁচাতে সিএনজিতে করে হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন রাতুল। পথে জ্ঞান ফিরলে চিৎকার শুরু করেন রাত্রি। রাতুলের উপর কিডন্যাপের অভিযোগ আনেন তিনি। বাধ্য হয়ে রাত্রিকে একাই ছেড়ে দেয় রাতুল।

এরপর রাত্রি মাঝে মাঝেই তার এলাকায় রাতুলকে দেখতে পান। রাতুলকে দেখেই কিডন্যাপার বলে চিৎকার শুরু করেন তিনি। একদিন রাত্রিকে জিম্মি করে রাতুল মূল ঘটনা খুলে বললে, রাত্রি অনুতপ্ত হয়। তারপর থেকে রাত্রি ও রাতুলের দেখা হতে থাকে নিয়মিত। এরপর ঘটনা মোড় নেয় ভিন্ন দিকে।

নাটকটি রচনা করেছেন মেহরাব জাহিদ। এতে তৌসিফ ও সাফা ছাড়া আরও অভিনয় করেছেন নওসিন দিশা ও ফারহানা প্রিয়া। চলতি মাসে এটি একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে বলে জানান পরিচালক।

আডি/ ০৮ নভেম্বর

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: