ধারাবাহিক নাটকে আর দেখা যাবে না শামীম হাসান সরকারকে

ঢাকা, ৯ নভেম্বর- ম্যাঙ্গো স্কোয়াড নামের একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে যাত্রা শুরু করা ইউটিউবার শামীম হাসান সরকার আজ সময়ের জনপ্রিয় অভিনেতার নাম। সম্প্রতি ‘ব্যাচেলর পয়েন্ট সিজন থ্রি’-তে তার না থাকা নিয়ে শোবিজে আলোচনার শেষ নেই।

অনেক দর্শক এই বিচ্ছেদ মানতে না পেরে নাটকের টিমের সমালোচনাও করছেন। তবে শামীম সব রকম বিতর্ক এড়িয়ে চলতে চান। যারা তাকে মিস করবেন বলে মন খারাপ করছেন তাদের ভালোবাসাকে হৃদয়ে তুলে নিয়েছেন শ্রদ্ধায়, ভালো কাজের ফিপব্যাক হিসেবে।

তিনি জানান, শুধু ‘ব্যাচেলর পয়েন্ট’-ই নয়, সম্প্রতি সিদ্ধান্ত নিয়েছেন সবরকম ধারাবাহিক নাটক থেকে বিরতি নেয়ার।

শামীম হাসান সরকার বলেন, আমি আর কোনো ধারাবাহিকে অভিনয় করবো না। এ নাটকগুলোতে অনেক সময় দিতে হয়। যার ফলে অনেক নির্মাতার কাজগুলো পছন্দ হলেও করতে পারি না। তাছাড়া ধারাবাহিক করতে গেলে একটি চরিত্রের মধ্যে আটকে থাকতে হয়। আমি বৈচিত্রময় কাজ করতে চাই। আশা করছি দর্শক বিষয়টি ইতিবাচকভাবে নেবেন। সবসময় ভালোবাসা দিয়েছেন, ভবিষ্যতেও ভালোবাসবেন। তাদের জন্যই ম্যাঙ্গো স্কোয়াড থেকে আমি আজকের অভিনেতা শামীম হয়েছি।

সেইসঙ্গে শামীম হাসান সরকার জানান, তিনি তার প্রিয় ‘ম্যাঙ্গো স্কোয়াড-কেও সময় দিতে চান।

বর্তমানে শামীম হাসান সরকার অভিনীত ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিকটি প্রচার হচ্ছে। এটি পরিচালনা করছেন মোহাম্মদ মোস্তফা কামাল রাজ। এ নাটকটি শেষ হলে আর কোনো ধারাবাহিক নাটকে অভিনয় করবেন না তিনি।

সূত্র: পূর্বপশ্চিমবিডি

আর/০৮:১৪/৯ নভেম্বর

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: