হাটে হাঁড়ি ভাঙলেন মধুমিতা!

image

কলকাতা, ২১ নভেম্বর- বেশ কয়েকদিন ধরেই বার বার খবরের শিরোনাম হচ্ছেন ওপার বাংলার জনপ্রিয় সিরিয়াল অভিনেত্রী মধুমিতা সরকার। যাকে দুই বাংলার দর্শক ‘পাখি’ নামে বেশি চেনেন। বাংলাদেশের ছেলেকে বিয়ের গুঞ্জনে সম্প্রতি বেশ আলোচিত ছিলেন মুধমিতা। সে আলোচনার রেশ থাকতেই এবার হাটে হাঁড়ি ভাঙলেন এ অভিনেত্রী।

এক ছেলের সঙ্গে তিনবার ডেটিং করেও পরে তাকে পাত্তা দেননি মধুমিতা। এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি। ওপার বাংলার নামী একটি প্রযোজনা সংস্থার শোয়ে অতিথি হিসেবে এসেছিলেন মধুমিতা। শোয়ের উপস্থাপিকার সঙ্গে খুনসুটিতে মেতে ওঠেন এ নায়িকা।

কখনও তিনটি ডেটে যাওয়ার পর ছেলেটাকে ইগনোর করেছিস? এমন প্রশ্ন শুনেই হেসে উঠেন মধুমিতা। ‘ইয়েস’ প্ল্যাকার্ড উঁচিয়ে সম্মতি জানান তিনি।

অনুষ্ঠানে মধুমিতা আরও জানান, বলিউডের আলিয়া ভাটের সাজ এবং পোশাকে মুগ্ধ তিনি। যদিও নিজে একদম সাদামাটাভাবে থাকতেই পছন্দ করেন। জিন্স তার প্রিয় পোশাক হলেও শর্টস আর টি-শার্ট পরে ডেটে যেতে ভালোবাসেন মধুমিতা।

এই মুহূর্তের টলিউডের জনপ্রিয় অভিনেত্রীর মধ্যে মধুমিতা অন্যতম। ‘সবিনয় নিবেদন’ নামে সিরিয়াল দিয়ে ২০১১ সালে যাত্রা শুরু করেছিলেন। তারপর একে একে অভিনয় করেছেন ‘কেয়ার করি না’, ‘বোঝে না সে বোঝে না’, ‘মেঘ বালিকা’, ‘কুসুম দোলা’ ইত্যাদি সিরিয়ালে।

চলতি বছর বড়পর্দায় অভিষেক হয়েছে তার। অর্জুন চক্রবর্তীর সঙ্গে ‘লাভ আজকাল পরশু’ সিনেমায় দেখা গেছে তাকে। সম্প্রতি মৈনাক ভৌমিকের ‘চিনি’ সিনেমার শুটিং শেষ করেছেন মধুমিতা।

আডি/ ২১ নভেম্বর

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: