সুশান্তের অ্যাকাউন্ট থেকে ১৭ কোটি রুপি গায়েব!

152112Sushant-Singh-Rajput-2008041144 (1)

মুম্বাই, ২২ নভেম্বর- বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা এর আগে তার প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ১৫ কোটি টাকা আত্মসাতের অভিযোগ আনেন। এবার জানা গেছে, তার অ্যাকাউন্ট থেকে ১৭ কোটি রুপি গায়েব।

অভিনেতার বাবা কেকে সিংহ এই অভিযোগ করেছেন। বিষয়টি খতিয়ে দেখতে গিয়ে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) তদন্তে প্রয়াত অভিনেতার সঙ্গে এক পরিচালকের আর্থিক লেনদেনের খবর সামনে আসে।

জানা যায়, প্রায় ১৭ কোটি রুপি একজন প্রযোজক সুশান্তকে তার একটি ছবির পারিশ্রমিক হিসাবে দিয়েছিলেন যা সুশান্তের অ্যাকাউন্টে মিলছে না। খবর ইন্ডিয়া টুডের।

তদন্ত থেকে উঠে আসছে, ২০১৭ সালে ‘রাবতা’ ছবির জন্য পারিশ্রমিক হিসাবে এই অর্থ পান সুশান্ত। সেই ছবির প্রযোজক দীনেশ বিজনকে ইতিমধ্যেই ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। সুশান্তের সঙ্গে আর্থিক লেনদেনের নথিও পেশ করতে বলা হয় তাকে। যদিও ইডির সামনে তিনি কোনও নথি পেশ করতে পারেননি। হাঙ্গেরিতে ছবির শুটের জন্য যে বাজেট তৈরি করে অর্থব্যয় করা হয়, সেই সম্পর্কিত কোনও নথি প্রমাণও পেশ করতে পারেননি তিনি।

কোনও নথি প্রমাণ পেশ না করতে পারায় গত ১৪ অক্টোবর দীনেশ বিজনের বাড়িতে তল্লাশি চালায় ইডি। সেখান থেকেই বুদাপেস্তের হাঙ্গেরিতে শুটিংয়ের বাজেট এবং খরচ সম্পর্কিত নথি উদ্ধার করে তারা। সেই নথি থেকে জানা যায়, ছবির জন্য মোট বাজেট ছিল ৫০ কোটি টাকা। সেই অর্থ থেকে ১৭ কোটি রুপি সুশান্তকে পারিশ্রমিক হিসাবে দেওয়ার কথাও উল্লেখ করা ছিল সেখানে।

বর্তমানে দীনেশ দুবাইতে রয়েছেন। ইডি ফের তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠালে করোনায় আক্রান্ত হওয়ার কারণ দেখিয়ে ভারতে আসেননি তিনি। এ বিষয়ে তাকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করা হলেও সেগুলোর কোনো সদুত্তর দিতে পারেন ওই প্রযোজক। এ ছাড়াও সুশান্তের বিজনেস ম্যানেজার শ্রুতি মোদী এবং উদয় সিংহ গৌরীকেও জিজ্ঞাসাবাদ করে ইডি।

সূত্র: সমকাল

আর/০৮:১৪/২২ নভেম্বর

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: