বিগ বস বিজয়ী রুবিনার ভিডিও ভাইরাল

মুম্বাই, ২২ ফেব্রুয়ারি – ‘বিগ বস’র ১৪তম আসর শুরু থেকেই রয়েছে আলোচনায়। মোটা অংকের পারিশ্রমিকের বিনিময়ে করোনার আতঙ্কের মধ্যেও শিডিউল দিয়েছিলেন অনুষ্ঠানটির উপস্থাপক সালমান খান। যা ভারতীয় যে কোনো অনুষ্ঠান উপস্থাপনার জন্য একটি বিরল রেকর্ডের জন্ম দিয়েছে। অনেকটা সময় পেরিয়ে এবার শেষ হলো এবারের আসরের। ‘বিগ বস -১৪’ এর বিজয়ীর মুকুট পরলেন রুবিনা দিলায়েক। গায়ক রাহুল বৈদ্যকে পেছনে ফেলে বিগ বসের বিজয়ীর মুকুট ছিনিয়ে নেন রুবিনা।

আরও পড়ুন : মৃত্যুর ৮ মাস পর সেরা অভিনেতার পুরস্কার পেলেন সুশান্ত

২১ ফেব্রুয়ারি রাতে রুবিনা দিলায়েকের হাতে ট্রফি তুলে দেন শোয়ের সঞ্চালক সালমান খান। বিগ বস ১৪-র বিজয়ী হিসেবে রুবিনার নাম ঘোষণা হতেই আনন্দে উচ্ছল হয়ে ওঠেন টেলিভিশনের জনপ্রিয় এ তারকা। অনুরাগী এবং ভক্তদের ধন্যবাদও জনান রুবিনা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে দর্শকদের প্রত্যেককে ধন্যবাদ জানান টেলিভিশনের ‘ছোটি বহু’। ভিডিওটি ভাইরাল হয়েছে।

গ্র্যান্ড ফিনালের অনুষ্ঠানে সোনালি রঙের গাউন পরে হাজির হন রুবিনা দিলায়েক। বিগ বসের ট্রফি হাতে নিয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। যেখানে রুবিনা বলেন, তিনি বলে বোঝাতে পারবেন না, কতটা খুশি হয়েছেন। অনুরাগী এবং ভক্তদের কী বলে ধন্যবাদ জানাবেন, তা বুঝে উঠতে পারছেন না। তবে প্রত্যেকে যদি তার পাশে না থাকতেন, সঙ্গে না থাকতেন, তাহলে তিনি বিজয়ীর মুকুট মাথায় পরতে পারতেন না।

এন এইচ, ২২ ফেব্রুয়ারি

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: