কঙ্গনার বিরুদ্ধে এবার জবানবন্দি দিবেন হৃত্বিক

মুম্বাই, ২৬ ফেব্রুয়ারি – জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশান। অভিনেত্রী কঙ্গনা রানাউয়াতের সঙ্গে তার দ্বন্দ্বের কথা বলিউড দর্শকদের অজানা নয়। ঘটনা শুরু হয় ২০১৬ সালে। ইমেল কাণ্ড নিয়ে মুম্বাই পুলিশের সাইবার সেলে অভিযোগ দায়ের করেছিলেন হৃত্বিক রোশন। সেই মামলাতেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে এবং বয়ান রেকর্ড করা হবে।
শনিবার (২৭ ফেব্রুয়ারি) এই বিষয়ে জবাববন্দি দেবেন ‘কৃষ’ অভিনেতা।

২০১৬ সালে, হৃত্বিক অভিযোগ জানিয়েছিলেন, কেউ বা কারা তার নাম করে ভুয়ো অ্যাকাউন্ট থেকে কঙ্গনাকে ইমেল করতেন। যদিও কঙ্গনা রানাউয়াত দাবি করেছিলেন, ওই ইমেল আইডি-টি হৃত্বিক নিজেই ২০১৪ সালে তাকে দিয়েছিলেন। ২০১৩-১৪ সালেও তার ও কঙ্গনার মধ্যে ওই একই আইডি থেকে ইমেল চালাচালি হয়েছিল।

২০১৬ সালে কঙ্গনা হৃত্বিককে বোকা প্রাক্তন বলে কটাক্ষ করেন। যার কারণে অভিনেত্রীকে আইনি নোটিস পাঠিয়েছিলেন হৃত্বিক। কঙ্গনার সঙ্গে কোনোরকম সম্পর্কে থাকার কথাও অস্বীকার করেছিলেন তিনি। সেই মামলার পরিপ্রেক্ষিতেই শনিবার অভিনেতাকে জিজ্ঞাসাবাদ করবেন মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার ক্রাইম ইনটেলিজেন্স ইউনিট।

প্রসঙ্গত, কঙ্গনা-হৃত্বিক একে অপরের সঙ্গে ২০১০ সালে ‘কাইটস’ এবং ২০১৩ সালে ‘কৃষ-৩’ ছবিতে অভিনয় করেন। তখনই তাদের মধ্যে সম্পর্কের সূত্রপাত বলে দাবি করেছিলেন কঙ্গনা। হৃত্বিক ২০১৬ সালে অভিযোগ করেছিলেন, কঙ্গনা তাকে ২০১৩-১৪ সালের মধ্যে ১৪৩৯টি অদ্ভুত ইমেল পাঠাতেন, যাতে তার উপর মানসিক চাপ তৈরি হয়। যদিও কঙ্গনা তা অস্বীকার করেছিলেন।

সেসময় অজ্ঞাত পরিচয় ব্যক্তির নামে সাইবার সেলে মামলা করা হয়। সেসময়ই তদন্তের জন্য হৃত্বিকের ফোন, ল্যাপটপ সবকিছু বাজেয়াপ্ত করেছিল সাইবার সেল। পরবর্তীকালে সেই মামলা মুম্বাই পুলিশের ক্রাইম ইনটেলিজেন্স ইউনিটে স্থানান্তরিত হয়।

এন এ/ ২৬ ফেব্রুয়ারি

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: