শাকিবকে পছন্দ করি ফর দ্য মুভি নট আদার থিং : অনন্ত জলিল

ঢাকা, ২৮ ফেব্রুয়ারি – ‘শাকিব খানকে আমি মন থেকে ভালোবাসি, পছন্দ করি। ফর দ্য মুভি… নট আদার থিং’, ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক প্রসঙ্গে এমন মন্তব্য করেছেন আলোচিত প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিল।

গতকাল সন্ধ্যায় (২৭ ফেব্রুয়ারি) রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ‘নেত্রী : দ্য লিডার’ ও ‘দিন : দ্য ডে’ সিনেমার অভিনেতাদের পরিচয়পর্ব অনুষ্ঠানে শাকিব খানের সঙ্গে সিনেমা করা প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, ‘আমি আগেই বলেছি, শাকিব খানকে আমি মন থেকে ভালোবাসি, পছন্দ করি। ফর দ্য মুভি… নট আদার থিং। কারণ, একটা মানুষ একটি ইন্ডাস্ট্রি… কতগুলো ছবি করেছে। আমরা একটা ছবি করতে গেলে এত সময় লাগে, এত কষ্ট… এত কিছু অ্যারেঞ্জ করতে হয়। আর এই বেচারা… আমি ক্যালকুলেশন করেছিলাম, ও একটা ইয়ারে ১৭ দিনে একটি সিনেমার শুটিং করে। আর আমাদের একটি ছবি করতে এক বছর লেগে যায়। এ জন্য আমি এই কারণে… ইন্ডাস্ট্রিতে এত লোক কাজ করে… এই যে কর্মসংস্থান, ওর কিন্তু অনেক ভূমিকা আছে।’

আরও পড়ুন : ইয়াশ-দীঘির ‘শেষ চিঠি’

এরপর শাকিব খানের সঙ্গে বসে দেশ-বিদেশের শিল্পী নিয়ে ‘নেত্রী : দ্য লিডার’ ও ‘দিন : দ্য ডে’ র মতো বড় বাজেটের সিনেমা নির্মাণ করার আশা প্রকাশ করেন অনন্ত জলিল।

এর আগে শাকিব খান ‘লিডার—আমিই বাংলাদেশ’ সিনেমার আনুষ্ঠানিক ঘোষণার দিন অনন্ত জলিলের সঙ্গে কাজ করা প্রসঙ্গে বলেছিলেন,‘যদি ভালো গল্প, ভালো চিত্রনাট্য হয়; তাহলে অবশ্যই অনন্ত ভাইয়ের সঙ্গে কাজ করব। কেন করব না? যে কয়েক জন মানুষ ভালো কাজ করছেন, তাঁদের এখন একসঙ্গে কাজ করতে হবে। এমন পরিস্থিতিতে যদি অনন্ত ভাই কোনো সিনেমার প্রস্তাব দেন, তাহলে অবশ্যই কাজ করব।’

আয়োজনে ‘দিন : দ্য ডে’ সিনেমার কলাকুশলীদের পাশাপাশি হাজির হয়েছিলেন ‘নেত্রী : দ্য লিডার’ সিনেমায় অভিনয় করতে যাওয়া তিন দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় খল অভিনেতা কবির দুহান সিং, তরুণ আরোরা ও প্রদীপ রাওয়াত। সিনেমাটি পরিচালনা করছেন ভারতের উপেন্দ্র মাধব।

তবে গতকালের আয়োজনে আমন্ত্রিত গণমাধ্যমকর্মীদের সঙ্গে দায়িত্বরত এক কর্মী অশোভন আচরণ করেন। এই ঘটনায় অনন্ত জলিল নিজে দুঃখ প্রকাশ করেছেন। যদিও নির্ধারিত সময়ে অনুষ্ঠান শেষ না হওয়া আর ওই ঘটনার জন্য সংবাদ সম্মেলন বয়কটের মতো ঘটনাও ঘটে আয়োজনে।

এন এইচ, ২৮ ফেব্রুয়ারি

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: