চলচ্চিত্রে অর্ণব

ঢাকা, ০২ মার্চ – সঙ্গীতনির্ভর চলচ্চিত্রে দেখা যাবে জনপ্রিয় সঙ্গীতশিল্পী অর্ণবকে। ছবির নাম ‘অর্ণব: আধখানা ভালো ছেলে আধা মস্তান’। গান ও গানের বাইরে অর্ণব কেমন, তা-ই উঠে আসবে এ চলচ্চিত্রে। চরকি মিউজিক্যাল অরিজিনাল এই ফিল্মের পরিচালক আবরার আতহার।

সংগীতশিল্পী স্ত্রী সুনিধি নায়েককে নিয়ে অর্ণব এরই মধ্যে শুটিং শুরু করেছেন। নতুন ওটিটি প্ল্যাটফর্ম চরকির জন্য তৈরি হচ্ছে ৭০ মিনিটের এ ছবি। ছবিটি প্রসঙ্গে অর্ণব জানান, নির্মাতা আবরারের সঙ্গে অনেক দিনের জানাশোনা। অনেকে আমাকে অনেকভাবে দেখেছেন, এই ফিল্মে আবরার আমাকে কীভাবে দেখছে, তা অবশ্য আমি জানি না। এ চলচ্চিত্রে আমার পুরনো গানগুলো নতুন কম্পোজিশনে আসবে। আমি একটা নতুন অ্যালবামের কাজও শুরু করেছি। এরও একটা জার্নি তুলে ধরা হবে। গানের পেছনের গল্প উঠে আসবে। গানের বাইরের জীবনের গল্পও থাকবে।

আরও পড়ুন : অনন্য মামুনের ‘মেকআপ’ ছবিটি ফের ছাড়পত্রের জন্য জমা দেওয়া হবে

পরিচালক আবরার আতহার জানান, সত্যিকারের শিল্পীর ভেতরের যে কমপ্লেক্স, তা দেখতে পায় না। তিনি যে পারফর্মারের চেয়েও বেশি কিছু, তা–ই দেখাতে চেয়েছি। খুব কাছের মানুষকে যে পয়েন্ট অব ভিউ থেকে দেখতে পেয়েছি, সেটাই এখানে তুলে ধরা হবে।

শিগগিরই ‘অর্ণব: আধখানা ভালো ছেলে আধা মস্তান’ মুক্তি পাবে স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে। চরকির সিইও রেদওয়ান রনি বলেন, অর্ণব বাংলা গানের জনপ্রিয় শিল্পীদের একজন। তাকে নিয়ে এ ধরনের কনটেন্ট গান ও সিনেমাপ্রেমীদের জন্য হবে বিশেষ এক প্রাপ্তি।

এন এইচ, ০২ মার্চ

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: