কারিনাকে নিয়ে আমিরের ঠাট্টা

মুম্বাই, ১৩ এপ্রিল – বলিউড অভিনেতা আমির খান। ‘মিস্টার পারফেক্টশনিস্ট’খ্যাত এই তারকার পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এতে তার বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর খান।

করোনা মহামারির কারণে সিনেমার শুটিং একাধিকবার বন্ধ হয়েছে। এ কারণে সিনেমাটির মুক্তিও পিছিয়ে যাওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। এছাড়া এই সিনেমার শুটিংয়ের সময় অন্তঃসত্ত্বা ছিলেন কারিনা। সবমিলিয়ে বেশ দুশ্চিন্তায় ছিলেন আমির।

আরও পড়ুন : অবশেষে সরানো হলো একতা কাপুরের ‘হিজ স্টোরি’র পোস্টার

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও প্রকাশ পেয়েছে। এতে কারিনা প্রসঙ্গে ঠাট্টা করে আমির বলেন, ‘পুরো বিশ্ব যখন করোনা মোকাবিলায় ব্যস্ত, আমাদের তখন করোনা ও সিনেমার নায়িকা কারিনাকে সামলাতে হয়েছে। তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। আরো একটি জটিলতা। আমাদের মনে হয়েছে আরেক দফা বাতাসের ধাক্কায় অন্যদিকে ধাবিত হচ্ছি।’

হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক এটি। সিনেমাটি পরিচালনা করছেন আদভাইত চন্দন। চলতি বছর ক্রিসমাস উপলক্ষে এই সিনেমা মুক্তির কথা রয়েছে।

আমির খান বলেন, ‘ফরেস্ট গাম্প সিনেমার চিত্রনাট্য আমার সব সময়ই পছন্দ। আসাধারণ একটি গল্প। জীবনের ইতিবাচক বিষয় নিয়ে এর গল্পটি তৈরি। মন ভালো করে দেওয়ার মতো সিনেমা। চমৎকার একটি সিনেমা এবং আমার খুবই পছন্দ।’

এন এইচ, ১৩ এপ্রিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: