এবার ডিপজল নির্মাণ করবেন ‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’র সিক্যুয়াল

ঢাকা, ১৩ এপ্রিল – চলচ্চিত্রের মুভি লর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল একের পর এক সিনেমা নির্মাণ করে যাচ্ছেন। গেলো আড়াই মাসে তিনি তিনটি নতুন সিনেমার কাজ শেষ করেছেন। এগুলো হলো অমানুষ হলো মানুষ, বাংলার হারকিউলিস এবং যেমন জামাই তেমন বউ। এবার আরও চমক নিয়ে আসছেন তিনি।

২০০৬ সালে ডিপজল প্রযোজিত এফ আই মানিক পরিচালিত সুপার-ডুপার সিনেমা কোটি টাকার কাবিন ও চাচ্চু-এর সিক্যুয়াল নির্মাণ করতে যাচ্ছেন। এই দুই সিনেমার সিক্যুয়াল নির্মাণ করবেন পরিচালক মনতাজুর রহমান আকবর।

আরও পড়ুন : এবার পরিচালকের খাতায় নাম লেখাচ্ছেন অমিত হাসান

ইতোমধ্যে সিনেমা দুটির স্ক্রিপ্ট প্রস্তুত করা হয়েছে। ডিপজল জানান, লকডাউন শেষ হওয়ার পরপরই সিনেমা দুটির শুটিং শুরু হবে। এতে নতুন নায়ক-নায়িকা থাকবে।

তিনি বলেন, সিনেমার দুঃসময়ে কোটি টাকার কাবিন ও চাচ্চু সিনেমা দুটি চলচ্চিত্রের মোড় ঘুরিয়ে দিয়েছিল। অশ্লীল যুগের অবসান ঘটাতে ভূমিকা রাখে। তাই আমার ধারাবাহিক সিনেমা নির্মাণের পরিকল্পনায় সিনেমা দুটির সিক্যুয়াল নির্মাণের উদ্যোগ নিয়েছি। আশা করছি, আমার নির্মিত এসব সিনেমা মুক্তির মাধ্যমে চলচ্চিত্রের মন্দাবস্থা কাটাতে ভূমিকা রাখবে।

ডিপজল বলেন, করোনা চলচ্চিত্রের অবস্থা খারাপ করে দিয়েছে। এ পরিস্থিতি উত্তরণে একের পর এক চলচ্চিত্র নির্মাণ ও মুক্তির প্রস্তুতি থাকা প্রয়োজন। তবে এক্ষেত্রে হলের পরিবেশ এবং করোনার স্বাস্থ্যবিধি মেনে কার্যক্রম চালিয়ে নিতে হবে।

সূত্র : আরটিভি
এন এইচ, ১৩ এপ্রিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: