ভারতে বিপুল পরিমাণ মাদকসহ পাকিস্তানের ৩ সন্ত্রাসী গ্রেপ্তার

বিপুল পরিমাণ মাদক ও অর্থসহ পাকিস্তানের তিন জন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে ভারতের জম্মু-কাশ্মীরে হান্দোয়ারা পুলিশ। তারা পাকিস্তানের মদদপুষ্ট লস্কার-ই-তৈয়াবার সদস্য।

শুক্রবার তাদের গ্রেপ্তার করা হয়েছে জানিয়ে হান্দোয়ারা পুলিশ সুপার জি ভি সন্দীপ চক্রবর্তী জানান, ওই তিন জন পাকিস্তান হ্যান্ডলারের আশ্রয়ে ছিল। এসময় তাদের ধরতে গিয়ে ২১ কেজি হেরোইন, ভারতীয় মুদ্রা ১.৮৩৪ কোটি রুপি উদ্ধার করা হয়।

তিনি বলেন, গ্রেপ্তারকৃতদের শনাক্ত করা হয়েছে। এদের মধ্যে মূল আসামি হলেন ইফতাখার ইন্দ্রাবি। তিনি একজন কুখ্যাত মাদক চোরাচালানকারী। তার বিরুদ্ধে একাধিক মামলা এফআইআর রয়েছে। দ্বিতীয় ব্যক্তি তার জামাতা মোমিন পিয়ার এবং তৃতীয় ইকবাল-উল-ইসলাম। মাদক-সন্ত্রাসের অন্যান্য সদস্যদেরও চিহ্নিত করা হয়েছে এবং তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন: নিউ ইয়র্কের নির্বাচনী লড়াইয়ে প্রার্থী হয়েছেন এক ঝাঁক বাংলাদেশি

এই প্রবীণ পুলিশ কর্মকর্তা আরও জানান, তিনজনই জম্মু ও কাশ্মীরের লস্কর-ই-তৈয়বা সন্ত্রাসীদের আর্থিক সহায়তার জন্য মাদকের সঙ্গে জড়িত।

জম্মু ও কাশ্মীর পুলিশ জানায়, তিন সন্ত্রাসীর কাছ থেকে উদ্ধার হওয়া ২১ কেজি উচ্চমানের হেরোইন ছিল, যার মূল্য আন্তর্জাতিক বাজারে প্রায় ১০০ কোটি টাকা। এনডিটিভি,পিটিআই.এএনআই।

ইত্তেফাক/আরআই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: