লাইভে খবর পড়তে গিয়ে দাঁত খুলে গেল সংবাদ পাঠিকার

টিভিতে লাইভে খবর পড়ছেন সংবাদ পাঠিকা। হঠাৎ খুলে এলো দাঁত। খুলে পড়ার সময় ঘটনাটি লুকাতে চট করে দাঁতটি হাতে নিয়ে সংবাদ পাঠ চালিয়ে যান তিনি। কিন্তু বিষয়টি থেকে চোখ এড়ায়নি দর্শকের।

ঘটনাটি ইউক্রেনের সংবাদ পাঠিকা মারিচকা পাদালকোর। তিনি এ সপ্তাহে লাইভ ক্যামেরার সামনে সংবাদ পরিবেশন করার সময় পড়ে যান এমন অভিনব সঙ্কটে।

ঘটনার বর্ণনা দিয়ে ইনস্টাগ্রামে তিনি লেখেন, বিশ্বাস করুন, আমি ভেবেছিলাম ব্যাপারটা কেউ ধরতে পারেনি। কিন্তু ঘটনাটা আমার দর্শকদের দৃষ্টি এড়ায়নি। তারা ঠিকই ধরে ফেলেছেন।

পেশাদার সংবাদ পাঠিকা মারিচকা পাদালকো জানান, প্রায় দশ বছর আগের এক দুর্ঘটনায় তার সামনের দাঁতটা দুর্বল হয়ে পড়ে। কিন্তু দাঁতটার দুর্বলতা কাটিয়ে উঠতে ডাক্তারের কাছে যাওয়া হয়ে ওঠেনি তার।

তিনি বলেন, ওই টিভি চ্যানেলের নিয়ম অনুসারে প্রথমে লাইভ ভিডিওটি ইউটিউবে পোস্ট করতে চায়নি কর্তৃপক্ষ। কিন্তু এই ঘটনা দেখে দর্শকরা যে সহানুভূতি ও সমর্থন দিয়েছে তা তাকে অভিভূত করেছে।

আরও পড়ুন: ইরানে করোনায় আক্রান্ত আড়াই কোটি মানুষ: রুহানি

বিসিসির খবরে বলা হয়, টিভিতে লাইভ অনুষ্ঠানের সময় অনেক অঘটনই ঘটে থাকে। অনেক সময় কারিগরি ত্রুটি দেখা যায়। আর কখনও অনুষ্ঠানের অতিথি নিয়ে ঝামেলায় পড়তে হয়। কিন্তু লাইভ সম্প্রচার যেহেতু দ্বিতীয়বার রেকর্ডিং করার সুযোগ নেই, তাই যা ঘটে তা আর সংশোধনের সুযোগ থাকে না। এ বিষয়ে তিনি বলেন, যে কোন পরিস্থিতিতে মাথা ঠাণ্ডা রাখাটাই বড় কথা।

ইত্তেফাক/আরআই

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: