মাস্ক না পরে অজান্তেই করোনা রোগীর সাক্ষাতকার, বিপাকে সংবাদকর্মী

মাস্ক না পরে অজান্তেই এক করোনা রোগীর সাক্ষাতকার নিয়ে বিপাকে পড়েছেন পাকিস্তানের এআরওয়াই টেলিভশন চ্যানেলের একজন সংবাদকর্মী। পাকিস্তানের পেশওয়ারে এমন ঘটনা ঘটেছে। এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর অনেকেই এটি দেখে আঁতকে উঠেছেন।

জানা গেছে, করোনা ভাইরাসের বৈশ্বিক মহামারি পরিস্থিতির মধ্যেই পাকিস্তানে চলছে তীব্র পেট্রোল সংকট । এমন পরিস্থিতিতে পেশওয়ারের একটি পেট্রোল পাম্প থেকে প্রতিবেদনের জন্য লাইনে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তির সাক্ষাতকার নেন আদনান তারিক নামের এআরওয়াই টেলিভিশন চ্যানেলের ওই সাংবাদকর্মী। তবে সাক্ষাতকারের এক পর্যায়ে ওই ব্যক্তি জানান তিনি করোনা পজিটিভ এবং হাসপাতালে যাচ্ছেন। এটি শোনার পরই আদনান তারিক নামের ওই প্রতিবেদক করোনা রোগীর থেকে সরে আসেন। সাক্ষাতকার নেয়ার সময় করোনা আক্রান্ত রোগী এবং সংবাদকর্মী আদনান তারিকের মাস্ক পরা ছিল না।

Genuinely feel sorry for the ARY Reporter, Adnan Tariq – for better understanding, watch the video till the end. #covid19 #Pakistan pic.twitter.com/pnzSDeGj6U

— Anas Mallick (@AnasMallick) July 18, 2020

এদিকে এই ঘটনার ভিডিও টুইটারে শেয়ার করেছেন পাকিস্তানের সাংবাদিক আনাস মালিক। ভিডিওটি শেয়ার করে তিনি লেখেন, এআরওয়াই প্রতিবেদকের জন্য খুব খারাপ লাগছে। ভালোভাবে বুঝতে পুরো ভিডিওটি দেখুন। ভিডিওটি দেখার পর অনেক ব্যবহারকারীই পাকিস্তানের সংবাদকর্মী আদনান তারিকের জন্য দুঃখ প্রকাশ করেছেন।

ইত্তেফাক/এআর

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: