বনিয়াদি পোশাকের সঙ্গে চুলে যে অলঙ্কার মানাবে…

পোশাকের সঙ্গে ম্যাচিং জুয়েলারি পরেন অনেকেই। তবে হেয়ার অ্যাক্সেসারিজই বা বাদ পড়বে কেন! বরং এদেশিয় নারীর শোভা বাড়াতে পারে হেয়ার অ্যাক্সেসারিজও। সাবেকি সৌন্দর্যের সঙ্গে ফুটে উঠবে স্মার্ট লুকও।

জুয়েলারির সঙ্গে পরে নিন টিকলি : এ দেশিয় মেয়েদের ট্র্যাডিশনাল সাজে টিকলি রয়েছে যুগ যুগ ধরে। বিয়েবাড়ি হোক বা বিশেষ কোনও অনুষ্ঠান, সুন্দর সাজের সঙ্গে মাথায় ওঠে টিকলি। সেই সঙ্গে সুন্দর করে চুল বেঁধে নিতে পারেন। ঝোলা টিকলি পরলে টিপ পরারও দরকার হবে না।

চাঙ্কিং হেয়ার অ্যাক্সেসরিজ : আপনি যদি পেতে চান মর্ডান ও স্টাইলিশ লুক, তবে পরে নিতে পারেন মেটাল বা রুপোর অ্যাক্সেসরিজ। চুলের খোঁপা বেঁধে, একপাশে পরে নিতে পারেন লম্বা ও ঘন ডিজাইনের ঝুমার।

ফেদারস বা পালক : পরিপাটি করে চুল বাঁধার পর, মাথার একপাশে লাগিয়ে নিতে পারেন সুন্দর পালক। আপনার সাজটাই পালটে যাবে।

আর্টিফিশিয়াল ফুল : সুন্দর চুলের স্টাইল করতে লাগাতে পারেন আর্টিফিশিয়াল ফুল। খোঁপা করুন বা বেণি, সুন্দর দেখাবে আপনাকে।

ব্যান্ড : কপালের ব্যান্ড পরা এখন নতুন ফ্যাশন। খোলা চুলে বা পরিপাটি করে বেঁধে কপালে কখনও মেটালের বা কখনও স্টোনের কারুকার্য করা ব্যান্ড এখন খুবই ফ্যাশনেবল।

স্টোনের অ্যাক্সেসরিজ : ডায়মন্ড বা দামি স্টোনের জুয়েলারির সঙ্গে চুলেও পরতে পারেন স্টোন সেটিংয়ের কোনও ক্লিপ। যা আপনার সৌন্দর্যে যোগ করবে গর্জিয়াস লুক।

রঙিন পারান্ডা : ট্র্যাডিশনাল সেলোয়ার কামিজের সাজে পারান্ডা থাকেই। চুলে লম্বা বেণি করে নীচে পারান্ডা চুলের সাজে যোগ করে বিশেষ আকর্ষণ।

জুয়েলারি ক্লিপ : সাদামাটা চুলের স্টাইলকে বদলে দিতে পারে জুয়েলারি ক্লিপ। সোনা বা রুপোর উপর স্টোন বা মুক্তোর কারুকার্য করা এই ক্লিপ আপনাকে দেবে ট্র্যাডিশনাল লুক।

এম ইউ

বনিয়াদি পোশাকের সঙ্গে চুলে যে অলঙ্কার মানাবে…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: