ঈদ উপলক্ষে ফ্যাশন উদ্যোক্তাদের আয়োজনে দেশীয় পোশাক মেলা

ঈদ উল আজহাকে সামনে রেখে দেশীয় ফ্যাশন উদ্যোক্তাদের সংগঠন আয়োজন করেছে ভার্চুয়াল এফইএবি দেশীয় পোশাক মেলা। বুধবার (১৫জুলাই) থেকে এই মেলা শুরু হয়েছে। ফ্যাশন এন্টারপ্রেনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (এফইএবি) এর আয়োজনে দেশের নামকরা সবগুলো ফ্যাশন ব্র্যান্ড এ মেলায় অংশগ্রহণ করছে।

মেলা চলছে অনলাইন প্ল্যাটফর্ম স্টেশন বাংলার ওয়েব পোর্টাল এবং ফেসবুক পেজ এ। এতে ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় সব অফার। এর মধ্যে রয়েছে সব পণ্যের ওপর ১৫ শতাংশ মূল্যছাড় এবং ফ্রি ডেলিভারি। পাশাপাশি ক্যাশ অন ডেলিভারি এবং বিকাশ ও নগদ এর মাধ্যমে দাম পরিশোধ করে ঘরে বসেই নিরাপদে পছন্দের পোশাক কিনতে পারবেন ক্রেতারা।

আরও পড়ুন: ভোক্তা অধিদপ্তরের অভিযান: ৯ লাখ ৯৯ হাজার টাকা জরিমানা

আগামী ৩০ জুলাই পর্যন্ত মেলা সারাদিন সবার জন্য উন্মুক্ত থাকছে। ভার্চুয়াল এফইএবি দেশীয় পোশাক মেলার আহ্বায়ক সৌমিক দাস বলেন, এই মেলা করোনা ভাইরাসের কারণে সৃষ্ট সঙ্কট থেকে দেশীয় পোশাক শিল্পের ঘুরে দাঁড়ানোর পথে গুরুত্বপূর্ণ অবদান রাখবে। মেলার অংশ হিসেবে আলোচনারও আয়োজন রাখা হয়েছে। এতে ‘নতুন বাস্তবতায় দেশীয় পোশাক শিল্পের সমস্যা ও সম্ভাবনা’ বিষয়ে আলোচনায় উদ্যোক্তাসহ বিশিষ্টজনেরা অংশ নেবেন।

মেলায় প্রবেশ করতে হলে লগইন করতে হবে স্টেশন বাংলার ওয়েব পোর্টাল www.stationbangla.com এ অথবা যেতে হবে ফেইসবুক https://www.facebook.com/stationbangla/ তে।

ইত্তেফাক/এএএম

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: