সাহেদের পাসপোর্ট জব্দ

আত্মগোপনে থাকা রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের পাসপোর্ট জব্দ করেছে র‌্যাব। শনিবার (১১জুলাই) র‌্যাবের মিড়িয়া উইংয়ের পরিচালক আশিক বিল্লাহ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘সন্ধ্যার আগে উত্তরায় রিজেন্টের অফিস থেকে সাহেদের পাসপোর্ট জব্দ করা হয়েছে। ২০২৪ সাল পর্যন্ত এই পাসপোর্টের মেয়াদ রয়েছে।’

আত্মগোপনে যাওয়ার পাঁচ দিন পরেও সাহেদকে গ্রেফতার করা যায়নি। এ বিষয়ে অগ্রগতি জানতে চাইলে র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান সারওয়ার বিন কাশেম শনিবার রাতে গণমাধ্যমকে বলেন, ‘আমাদের ৫-৬টি টিম কাজ করছে, তারা চেষ্টা চালাচ্ছে। তবে তার অবস্থান এখনও শনাক্ত করা সম্ভব হয়নি।’

আরও পড়ুন: হাসপাতাল প্রতিষ্ঠায় আইন মানা হচ্ছে না

করোনা ভাইরাস মহামারির মধ্যে নমুনা পরীক্ষা না করে ভুয়া প্রতিবেদন দেওয়ার ‘প্রমাণ পেয়ে’ গত ৬ জুলাই উত্তরায় রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‌্যাব। অভিযানে আরও অনিয়ম ধরা পড়ার পর উত্তরা ও মিরপুরে রিজেন্ট হাসপাতাল বন্ধ করে দেওয়া হয়।

পরপর দুই দিন অভিযান চালিয়ে রিজেন্টের আট কর্মকর্তা-কর্মচারীকে গ্রেফতার করে র‌্যাব। চিকিৎসা নিয়ে প্রতারণায় উত্তরা পশ্চিম থানায় রিজেন্ট হাসপাতালের মালিক মোহাম্মদ সাহেদসহ ১৭ জনকে আসামি করে একটি মামলাও করা হয়। ওই মামলায় পলাতকদের মধ্যে একজনকে পরে গ্রেফতার করা হয়েছে।

এদিকে সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে ইমিগ্রেশন পুলিশকে চিঠি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার পুলিশের পক্ষ থেকে ইমিগ্রেশন বিভাগকে এ সংক্রান্ত একটি চিঠি দেওয়া হয়।

ইত্তেফাক/এএএম

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: