বাঘ বুড়ো হলেও বাঘের থাবা বুড়ো হয় না: মির্জা আব্বাস

ঢাকা, ০২ মার্চ – সরকারের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, ‘বাঘ বুড়ো হলেও থাবা বুড়ো হয় না। এ কথা মনে রাখবেন।’

সোমবার (১ মার্চ) বিকেলে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপদযাপনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে দলের ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর জ্যেষ্ঠ নেতাদের বসিয়ে না রেখে দায়িত্ব ভাগ করে দেয়ার অনুরোধ জানিয়ে বলেন, ‘ক্ষমতাসীন আওয়ামী লীগকে হটাতে হলে আলোচনা সভা করে কিছু হবে না। আলোচনা অনেক হয়েছে। এই সরকারের বিরুদ্ধে ফাইট ছাড়া কোনো বিকল্প নাই।’

গুলশানে হোটেল লেকসোরে বিএনপির স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আয়োজনে বছরব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধনে এই অনুষ্ঠান হয়।

আরও পড়ুন : বিএনপি থেকে জনগণ দূরে সরে গেছে : হানিফ

লন্ডন থেকে ভার্চ্যুয়ালি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এই অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এছাড়াও বিএনপির স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক খন্দকার মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব আবদুস সালামের পরিচালনায় গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, দলের ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর বীরোত্তম, হাফিজ উদ্দিন আহমেদ বিক্রম, জাতীয় পার্টি (কাজী জাফর) মোস্তফা জামাল হায়দার, কল্যাণ পার্টির সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, অস্ট্রেলিয়া, নরওয়ে, সুইজারল্যান্ড, নেদারল্যান্ড, তুরস্ক, জাপান, জাতিসংঘ, ইউএসএইড, আন্তর্জাতিক রেড ক্রিসেন্টসহ বিভিন্ন দেশের কূটনীতিকরা উপস্থিত ছিলেন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০২ মার্চ

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: