‘করোনার দুর্যোগে সকলের পাশেই দাঁড়িয়েছে সরকার’

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, করোনা ভাইরাসের দুর্যোগের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার সকল শ্রেণি ও পেশার মানুষের পাশে দাঁড়িয়েছে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা মসজিদের ইমাম-মুয়াজ্জিন, কওমি মাদ্রাসা, গার্মেন্টসকর্মী, কৃষক-শ্রমিক ও নন-এমপিও শিক্ষক-কর্মচারীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে আর্থিক সহায়তা প্রদান করে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

আজ রাজধানীর তার সরকারি বাসভবন থেকে অনলাইনে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মধ্যে ৫ লাখ ৬০ হাজার টাকার বিশেষ অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন শাহাব উদ্দিন।

মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত ১১২ নন এমপিও শিক্ষক কর্মচারীদের মধ্যে এই চেক বিতরণ করা হয়।

শাহাব উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দূরদর্শিতার মাধ্যমে সকলকে সঙ্গে নিয়ে যেভাবে বৈশ্বিক এই মহামারি মোকাবেলা করছেন তা বিশ্বে বিরল ঘটনা। অনেক সীমাবদ্ধতা সত্ত্বেও তাঁর সময়োপযোগী ও কার্যকর পদক্ষেপ গ্রহণের জন্য মানুষের দুর্দশা কমেছে এবং এজন্য তিনি সারাবিশ্বে প্রশংশিত হচ্ছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আল ইমরানের সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার উদ্দিন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাজউদ্দিন। বাসস

ইত্তেফাক/কেকে

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: