দরিদ্রদের করোনা টিকা দিতে নিলামে উঠবে বিরাটদের জার্সি

আজ রবিবার সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে আইপিএলের দ্বিতীয় পর্ব। সোমবার ২০ সেপ্টেম্বর কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচ দিয়ে আইপিএল অভিযান শুরু করবেন বিরাট কোহলিরা। করোনা যোদ্ধাদের প্রতি বিশেষ সম্মান জানাতে আগামী ২০ সেপ্টেম্বর কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে নীল জার্সি পরে খেলতে নামবে আরসিবির ক্রিকেটাররা।

IPL 2021: RCB Unveil Blue Jersey To Pay Tribute To Frontline Workers On  Cricketnmore

জানা গিয়েছে, আবুধাবিতে ২০ সেপ্টেম্বর চিরাচরিত লাল জার্সি নয়, নীল জার্সি পরে বিরাটরা নাইটদের বিরুদ্ধে মাঠে নামবেন, সেটির মাধ্যমে আসলে কোভিড যোদ্ধাদের সম্মান জানাবেন তারা। এখানেই শেষ নয়, ওই নীল জার্সি নিলামেও তোলা হবে। তা থেকে যে টাকা উঠবে তা খরচ করা হবে দরিদ্র মানুষদের বিনামূল্যে করোনা টিকা দেওয়ার জন্য। এই প্রসঙ্গে বিরাট বলেছেন, “আমরা একটু আলাদা ধরনের নীল রংয়ের জার্সি পরব। এর মাধ্যমে একটি বিশেষ বার্তা যেমন দেওয়া হবে, তেমনই আরসিবির জন্য এটি একটি মাইলস্টোনও হতে চলেছে।”

মঙ্গলবার টুইটে আরসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, “আইপিএলে ২০ সেপ্টেম্বর কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে নীল রংয়ের জার্সি পরে মাঠে নামবে আরসিবি। পিপিই কিটের রংয়ের সঙ্গে সামঞ্জস্য রেখে এই জার্সি তৈরি করা হয়েছে। করোনা মহামারীর বিরুদ্ধে লড়াই করা ফ্রন্টলাইন ওয়ার্কারদের সম্মান জানাতেই এই উদ্যোগ।”

ইত্তেফাক/এফএস

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: