অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে করোনার হানা

চাগাড়ামাস, ০৪ জানুয়ারি – চলতি মাসের ১৫ তারিখ থেকে ওয়েস্ট ইন্ডিজে শুরু হবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। মাঠে গড়ানোর আগে যুব বিশ্বকাপে হানা দিয়েছে করোনা। জিম্বাবুয়ে অনূর্ধ্ব-১৯ দলের চার ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। তাদের আইসোলেশনে রাখা হয়েছে।

সোমবার পিসিআর টেস্টে তাদের করোনা ধরা পড়ে। চার ক্রিকেটারের আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট জিম্বাবুয়ে। আক্রান্ত ক্রিকেটাররা ভালো আছেন এবং তাদের মধ্যে কোনো উপসর্গ নেই।

আগামী ১১ জানুয়ারি সেন্ট কিটস অ্যান্ড নেভিসে বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে জিম্বাবুয়ের। তার আগে ৯ জানুয়ারি কানাডার বিপক্ষে খেলার কথা রয়েছে। তবে আক্রান্ত খেলোয়াড়দের অন্য খেলোয়াড়দের কাছ থেকে আলাদা করে রাখা হয়েছে। তারা যতোদিন সেরে না উঠবেন ততোদিন দল থেকে দূরে থাকবেন।

বিশ্বকাপের ‘সি’ গ্রুপে জিম্বাবুয়ের প্রথম ম্যাচ ১৬ জানুয়ারি আফগানিস্তানের বিপক্ষে। এরপর তারা পাকিস্তান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে খেলবে।

বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে জিম্বাবুয়ে যুব দল আয়ারল্যান্ডের সঙ্গে চার ম্যাচ সিরিজ খেলেছে। ৩-১ ব্যবধানে জিম্বাবুয়ের জয়ের মধ্য দিয়ে যেটা গতকাল রোববার শেষ হয়েছে।

যুব বিশ্বকাপের বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ রয়েছে ‘এ’ গ্রুপে। যেখানে তাদের প্রতিপক্ষ কানাডা, ইংল্যান্ড ও সংযুক্ত আরব আমিরাত। ১৬ জানুয়ারি ইংল্যান্ডের বিপক্ষের ম্যাচ দিয়ে বাংলাদেশের শিরোপা অক্ষুন্না রাখার মিশন শুরু হবে।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০৪ জানুয়ারি

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে করোনার হানা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: