সতীর্থদের সাকিবের অভিনন্দন

ওয়েলিংটন, ০৫ জানুয়ারি – নিউজিল্যান্ডের মাটিতে সব ফরম্যাট মিলে প্রথম জয় বাংলাদেশের। কিউইদের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি ম্যাচের প্রথমটিতে ৮ উইকেটের বড় জয় পায় টাইগাররা।

এই জয়ের সঙ্গী হতে পারতেন দেশের সেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। তবে এই সিরিজ খেলবেন না বলে ব্যক্তিগত কারণে ছুটি নেন। তাই দলের সেরা খেলোয়াড়কে ছাড়াই নিউজিল্যান্ড সফরে যায় বাংলাদেশ।

সাকিব দলের সঙ্গে না থাকলেও মনটা ঠিকই পড়ে আছে সতীর্থদের কাছে। টিভি সেটের সামনে বসে দলের জয়টাও হয়তো উপভোগ করেছেন তিনি।

তাই তো খেলা শেষের সঙ্গে সঙ্গেই সতীর্থদের অভিনন্দন জানাতে ভুলেননি সাকিব। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লিখেছেন, ‘কী দারুণভাবেই না নতুন বছর শুরু করল বাংলাদেশ ক্রিকেট দল। অধিনায়ক, খেলোয়াড় ও কোচিং স্টাফদের অনেক অনেক অভিনন্দন। আমাদের ফাস্ট বোলারদের দুর্দান্ত পারফরম্যান্স। একইভাবে সব ব্যাটাররাও অসাধারণ খেলেছে। দিনটি উপভোগ করো। সব কৃতিত্ব তোমাদের প্রাপ্য।’

মাউন্ট মঙ্গানুইতে শেষ চারদিনই কিউইদের শাসন করেছে বাংলাদেশ। ব্যাটে-বলে দুইদিক থেকেই নিজেদের সেরাটা দিয়ে ছিনিয়ে আনে জয়।

শেষ দিনে কিউইদের দেওয়া মাত্র ৪০ রানের লক্ষ্য তাড়া করতে খেলতে হয়েছে ১৬.৫ ওভার। দুই ওপেনার সাদমান ইসলাম ও নাজমুল হাসানের উইকেট হারালেও মুমিনুল ইসলাম আর মুশফিকুর রহিমের ব্যাটে ভর করে অনায়াসে জয় তুলে নেয় বাংলাদেশ।

সূত্র : আরটিভি
এম এস, ০৫ জানুয়ারি

সতীর্থদের সাকিবের অভিনন্দন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: