rankmath সেমিতে মোহামেডান

সেমিতে মোহামেডান

this is caption

মধুমতি ব্যাংক স্বাধীনতা কাপে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রকে এক গোলে হারিয়ে সেমি-ফাইনালে উঠেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে কোয়ার্টার ফাইনালে ম্যাচের ৬ মিনিটেই দারুণ একটি সুযোগ পায় মোহামেডান। কিন্তু নাইজেরিয়ার মিডফিল্ডার ড্যামিয়েন চিগোজির ফ্রি-কিকে তারই স্বদেশী ডিফেন্ডার উবম হেনরির হেড জালে জড়ায়নি। ৩১ মিনিটে আরো একটি সহজ সুযোগ হাতছাড়া করে ঐতিহ্যবাহী দলটি।

৪৪ মিনিটে জাহিদের ফ্রি-কিকে ক্যামেরুনের ডিফেন্ডার বাইবেক হেড করে গোল করে মোহামেডানকে এগিয়ে দেন। ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় সাদা-কালো জর্সীধারীরা।

দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটে জাহিদের বলে ফরোয়ার্ড তৌহিদুল আলম সবুজের শক্তিশালী শট ক্রসবারের ওপর দিয়ে চলে যায় মাঠের বাইরে। আবারো ব্যর্থ হয় মোহামেডান দল।

তবে টুর্নামেন্টের শক্তিশালী দল মুক্তিযোদ্ধা শেষ সময়ে বক্সের বাইরে থেকে নাইজেরীয় স্ট্রাইকার সানডে সিজোবার একটি ফ্রি-কিক ক্রসবার ঘেষে বাইরে চলে যায়। গোলটি পেলে অল রেডস খ্যাত মুক্তিযোদ্ধার মুক্তি মিলতে পারতো ম্যাচে।

তবে দলের পারফরম্যান্সে খুশি মোহামেডানের পর্তুগীজ কোচ রুই ক্যাপেলা বাতিস্তা। তিনি বলেন, “বেশ কিছু সহজ সুযোগ হাতছাড়া করেছি আমরা। তবে ছেলেরা ভালো ফুটবল খেলেছে। দলের পারফরম্যান্সে আমি সন্তুষ্ট। আশা করছি সেমিতে এই ধারা অব্যহত থাকবে।”

কিন্তু মুক্তিযোদ্ধা কোচ শফিকুল ইসলাম মানিক এই হারের জন্য রেফারিকে দুষেছেন। তিনি বলেন, “রেফারির কিছু সিদ্ধান্ত ভুল দেয়ার ফলে আমরা এই ম্যাচে হেরেছি। বিশেষ করে বক্সের ভেতরে দুইবার হ্যান্ডবল হলেও, রেফারি পেনাল্টি দেয়নি। তাই জয় পেলাম না আমরা।”

ইয়া/রর

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: