rankmath আশা ছাড়েননি পিটারসেন

আশা ছাড়েননি পিটারসেন

this is caption

শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড তার বিপক্ষে ছিলো আগে থেকেই। সম্প্রতি সিদ্ধান্ত নেওয়া হয়েছে, ভবিষ্যতে ইংল্যান্ড দলের জন্য আর তাকে বিবেচনা করা হবে না। এমন পরিস্থিতিতেও আশা ছাড়েননি কেভিন পিটারসেন। এখনো ইংলিশদের হয়ে টেস্ট খেলার স্বপ্ন দেখেন তিনি।

বৃহস্পতিবার একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজের ইচ্ছের কথা জানান এই ব্যাটসম্যান। সাক্ষাৎকারে অ্যান্ড্রো স্ট্রসকে নিয়েও কথা বলেন তিনি। পিটারসেন জানান, সাবেক ইংলিশ অধিনায়ক তার খুব ভালো বন্ধু ছিলেন। যদিও কুখ্যাত ‘এসএমএস-কলঙ্কে’ সে বন্ধুত্ব খানখান হয়ে গেছে। পিটারসেন উল্লেখ করেন, ওই বিষয়টি তার ক্যারিয়ারের সবচেয়ে বড় আফসোস।

গত ফেব্রুয়ারিতে সর্বনাশের অ্যাশেজ শেষে ইংলিশ দল থেকে পিটারসেনকে ছাটাই করা হয়। স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয় যে, ভবিষ্যতের ইংলিশ দলে আর তাকে বিবেচনা করা হবে না। তারপরও পিটারসেন আশা ছাড়েননি। এখনো ইংল্যান্ডের জার্সি গায়ে মাঠে নামতে চান সময়ের অন্যতম সেরা এই ব্যাটসম্যান। সাক্ষাৎকারে বিষয়টি সুস্পষ্ট করেই বলেন তিনি।

পিটারসেন মনে করেন, আবার খেলার সুযোগ পেলে ইংল্যান্ডের হয়ে প্রথম ব্যাটসম্যান হিসেবে ১০ হাজার রান করার কৃতিত্ব দেখাতে পারবেন তিনি। ২০০৫ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে অভিষেক হওয়া পিটারসেন এখন পর্যন্ত ১০৪টি টেস্ট খেলে ৮১৮১ রান করেছেন।

পিটারসেন ইংল্যান্ডের ইতিহাসে চতুর্থ সর্বোচ্চ রান করা ব্যাটসম্যান, এবং বর্তমান খেলোয়াড়দের মধ্যে তিনিই সর্বোচ্চ রানের মালিক। উল্লেখ্য, ব্যক্তিগত বিশেষ কাজে পিটারসেন ভারত সফরে রয়েছেন। সেখানেই দিল্লির এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দলের ফেরার স্বপ্নের কথা জানান পিটারসেন।

এসএইচ

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: