বাংলাদেশকে আমার মনে থাকবে

মহামারি করোনার কারণে মাঠে খেলা নেই দীর্ঘদিন ধরেই। এরইমধ্যে বসুন্ধরা কিংসের সঙ্গে গত মে মাসেই চুক্তির মেয়াদ শেষ হয়েছে তার। আর তাই বসুন্ধরা কিংসকে বিদায় বলে দিয়েছেন রাশিয়া বিশ্বকাপে খেলা কোস্টারিকান ফরোয়ার্ড কলিন্দ্রেস। বসুন্ধরা কিংসও আজ বুধবার ( ১০ জুন) তাকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানিয়েছে।

সোমবার কলিন্দ্রেসের ঢাকা ত্যাগ করার কথা রয়েছে। প্রথমবার বাংলাদেশ প্রিমিয়ার লিগে ওঠা বসুন্ধরা কিংস গত মৌমুমের তিনটি ট্রফির দুটি জিতেছিল। ফেডারেশন কাপ রানার্সআপ হলেও চ্যাম্পিয়ন হয়েছিল প্রিমিয়ার লিগ ও স্বাধীনতা কাপে। এবার মৌসুমের প্রথম টুর্নামেন্ট ফেডারেশন কাপ জিতেছে ক্লাবটি। এই তিনটি ট্রফি জয়ের প্রধান নায়ক ছিলেন কলিন্দ্রেস।

বুধবার বিদায়ী অনুষ্ঠানে কলিন্দ্রেস তিনটি চ্যাম্পিয়ন ও একটি রানার্সআপ ট্রফি সামনে রেখে ছবি তুলেছেন। বলেছেন, ‘জীবনের ভাল একটা সময় তিনি কাটিয়ে গেলেন বাংলাদেশে। বিশেষ করে বসুন্ধরা কিংসে। ক্লাবটির ম্যানেজমেন্ট ও কোচিং স্টাফ দারুণ। আমার মনে থাকবে।’ এই কোস্টারিকান ফুটবলারকে আর দেখা যাবে না কিংসের জার্সিতে। ‘২৬’ নম্বর জার্সিতে ফুটবল মাঠে আর হয়ত দেখা যাবে না তার সেই দুই বাহু মেলে গোল উদযাপন।

তবে বসুন্ধরা কিংসের প্রথম সুপারস্টারকে মনে রাখবে প্রতিটি কিংস ভক্ত এবং এদেশের প্রতিটি ফুটবলপ্রেমী। প্রিমিয়ার লিগ বাতিল হলেও বসুন্ধরা কিংসের সামনে রয়েছে এএফসি কাপের খেলা। কিন্তু সেই খেলাগুলোতে আর কলিন্দ্রেসের ঝলক দেখা যাবে না। এখন মেসির সতীর্থ বার্কোস থাকবেন কিংস সমর্থকদের প্রত্যাশার সব কেন্দ্রবিন্দুতে।

ইত্তেফাক/এসআই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: