মদের টাকা না পেয়ে ক্রিকেটার বাবাকে খুন করলো ছেলে

ভারতের কেরালার সাবেক ক্রিকেটার জয়মোহন থাম্পিকে খুনের অপরাধে ছেলে অশ্বিন থাম্পিকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার নিজ বাসায় মৃত অবস্থায় পায় জয়মোহনকে। পোস্টমর্টেম রিপোর্টে জানা যায় আরো ৩৬ ঘণ্টা আগে তার মৃত্যু হয়েছে।

নিচ তলা থেকে দুর্গন্ধ আসায় সেই বাড়ির দ্বিতীয় তলায় থাকা ভাড়াটিয়া পুলিশকে খবর দেয়। পুলিশ এসে জয়মোহনের নিজ বাড়ি থেকে তার লাশ দেখতে পায়। প্রথমে থাম্পির ছেলে অশ্বিন বলেন, তিনি কিছু জানেন না। তবে পুলিশের জেরার মুখে সব স্বীকার করতে বাধ্য হয় অশ্বিন।

ভারতের রঞ্জি ট্রফিতে ১৯৭৯ থেকে ১৯৮২ সাল পর্যন্ত কেরালার হয়ে খেলেছিলেন জয়মোহন থাম্পি। জাতীয় দলে না খেললেও বিভিন্ন টুর্নামেন্টে প্রায় ১৫ বছর খেলেছেন তিনি। সম্প্রতি নিজের ছেলের হাতে খুন হয়েছেন সাবেক এই রঞ্জি ক্রিকেটার।

বার্তা সংস্থা টিওআই-কে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তা বলেন, ‘বাড়িতে বাবা-ছেলে নিয়মিত একসঙ্গে মদ খেতো। শনিবারও দুজন একসঙ্গে মদ্যপান করেন। এক পর্যায়ে বাবার ডেবিট কার্ড ব্যবহার করে আরো মদ কিনতে চায় অশ্বিন। কিন্তু থাম্পি তাতে রাজি হননি। তখন দুজনের মধ্যে ঝগড়া বাঁধে।’

তিনি আরো বলেন, ‘মদ কেনাকে কেন্দ্র করে এক পর্যায়ে বাবা-ছেলে দুজনই মারামারিতে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে পা পিছলে ফ্লোরের ওপর পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান থাম্পি। কিন্তু ছেলে তাকে সাহায্য করেনি। শেষ পর্যন্ত কাতরাতে কাতরাতে মারা যান বাবা।’

ইত্তেফাক/এসআই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: