শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানালেন শহিদ আফ্রিদি

মহামারি করোনা ভাইরাসের মধ্যে প্রতিনিয়তই ঘরে বসে না থেকে অসহায়দের মাঝে খাবার পৌছে দিয়েছিলেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শহিদ আফ্রিদি। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে জানিয়েছিলেন সবাই যদি ঘরে বসে থাকি, তাহলে খেটে খাওয়া মানুষগুলো চলচে কিভাবে?

করোনা ভাইরাসের মধ্যে আফ্রিদির এই সহযোগিতার মনমানসিকতা পাকিস্তানিদের সবার হৃদয়ে জায়গা করে নিয়েছিলো। কিন্তু ত্রাণ নিয়ে নিত্যদিন ছুটে চলা সেই আফ্রিদিই প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত। পাকিস্তানের সাবেক অধিনায়ক করোনায় আক্রান্তের খবর চারদিকে ছড়িয়ে পড়লে দেশী-বিদেশী শুভাকাঙ্খীরা তার রোগ মুক্তি কামনা করেন।

ভক্ত-সমর্থক-সতীর্থ-প্রতিপক্ষ খেলোয়াড়দের দোয়া ও শুভ কামনায় আবেগে-আপ্লুত আফ্রিদি। তাই সবাইকে ধন্যবাদ জানিয়ে পাল্টা বার্তা দিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আফ্রিদি লিখেছেন,‘যারা আমার জন্য দোয়া করছেন এবং হৃদয় ছুঁয়ে যাওয়া সব মেসেজ পাঠাচ্ছেন, তাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। আপনাদের সবাইকে ধন্যবাদ। দয়া করে নিরাপদ থাকুন এবং কঠিন সময়ে অসহায়দের সাহায্য করুন। সবার জন্য ভালোবাসা’।

পাকিস্তানে করোনাভাইরাসের সংক্রমণের পর থেকে অসহায়-দুস্থদের পাশে থেকে সহায়তা করেছেন আফ্রিদি ও তার ফাউন্ডেশন। পাকিস্তানের গ্রাম-গঞ্জে গিয়ে আর্থিক ও প্রয়োজনীয় সামগ্রী দিয়ে অসহায়দের সহায়তা করেছেন তিনি। এমনকি হিন্দু ধর্মাবলম্বি মন্দিরে গিয়ে সেখানকার মানুষদের জন্য সহায়তার হাত বাড়িয়ে দেন আফ্রিদি।

করোনায় আক্রান্ত হলেও, আফ্রিদির ফাউন্ডেশন অসহায়-দুস্থদের জন্য এখনো কাজ করে যাচ্ছে বলেও জানান আফ্রিদি। টুইটারে আফ্রিদি লিখেছেন, ‘আমাদের শহিদ আফ্রিদি ফাউন্ডেশন টিমের সবাই নিরলসভাবে কাজ করে যাচ্ছে দেখে সত্যিই গর্ব হচ্ছে’।

ইত্তেফাক/এসআই

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: