প্যারিসে ফিরেই পার্টি নেইমারের

যতটা না মাঠের, তার চেয়ে বেশি মাঠের বাইরের ঘটনার জন্য আজকাল বেশি আলোচিত হন নেইমার। পায়ের জাদুর চেয়ে কবে কোথায় পার্টি করেছেন, সেই খবরই বেশি আসে। করোনা ভাইরাসের এই কালেও নেইমার নিজের উদ্দাম জীবন অব্যাহত রেখেছেন।

দিন তিনেক হলো তিনি ফিরেছেন ফ্রান্সের প্যারিসে। এর আগে তিন মাস তিনি ব্রাজিলে কোয়ারেন্টাইন জীবন কাটিয়েছেন। ফিরেই মজেছেন পার্টিতে। কড়া লকডাউনের মধ্যেও সেইন্ট ট্রপেজে পার্টিতে ফুর্তি করেছেন প্যারিস সেইন্ট জার্মেইনের এই তারকা। ভার্দে বিচ ক্লাবে ২৮ বছর বয়সী নেইমার খুব রঙিন বেশেই হাজির হয়েছিলেন। সবুজ সানগ্লাসের সঙ্গে মাথায় ছিল সামার হ্যাট, পায়ে ছিল রঙিন জুতো।

শুধু নেইমার নন, গুঞ্জন আছে, এই পার্টিতে যোগ দিয়েছিলেন মার্কো ভেরাত্তি ও ইজেকুয়েল ল্যাভেজ্জি। যদিও একই এলাকাতেই থাকেন কিলিয়ান এমবাপে, অ্যাঞ্জেল ডি মারিয়া, মারকুয়েনহসরাও। জানা গেছে, সাবেক এই বার্সা তারকা এক সপ্তাহ কাটাবেন সেইন্ট ট্রপেজে।

চ্যাম্পিয়নস লিগ সামনে রেখে আগামী ২২ জুন শুরু হবে পিএসজির অনুশীলন। তবে এর মধ্যেও আছে ভাঙনের সুর। উরুগুয়ের এডিনসন কাভানি ও ব্রাজিলের থিয়াগো সিলভা ক্লাব ছাড়ছেন। অ্যাটলেটিকো মাদ্রিদ চাইছে কাভানিকে। অন্যদিকে থিয়াগো সিলভার ঠিকানা এখনো নিশ্চিত নয়। ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো স্থানীয় ফরাসি দৈনিকে এ কথা জানিয়েছেন। এ অবস্থায় নেইমারও পিএসজি ছেড়ে দিলে অবাক হওয়ার কিছু নেই।

আবার অনেক দিন ধরে গুজব, কিলিয়ান এমবাপে এখন ফ্রান্স থেকে বের হতে চান। যদিও নেইমার কিংবা এমবাপে দুজনই চুক্তি অনুযায়ী আরো দুই বছর পিএসজিতে থাকতে বাধ্য। কিন্তু ইউরোপিয়ান ফুটবলে তো শেষ কথা বলতে কিছু নেই।

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: