বগুড়ায় করোনা নমুনা সংগ্রহের বুথ স্থাপন করে দিলেন মুশফিক

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীমের নিলামে তোলা বিক্রিত ব্যাটের অর্থ দিয়ে বগুড়ায় করোনাভাইরাসের নমুনা পরীক্ষার জন্য চারটি বুথ খোলা হয়েছে।

সম্প্রতি বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে গেলে নমুনা পরীক্ষা করতে গিয়ে হিমশিম খান বগুড়া সদর উপজেলা মানুষ। ঠিক এ সময়ই জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহীম তার নিজ এলাকার মানুষের করোনা ভাইরাস পরীক্ষার জন্য নিরাপদে নমুনা সংগ্রহ করতে আর্থিকভাবে অনুদান দেন।

মুশফিকুর রহীমের অর্থায়নে বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের সামনে ১টি ডক্টর সেফটি চেম্বার, ৩টি করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের বুথ স্থাপন করা হয়।

বুথগুলোর উদ্বোধন করেন বগুড়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বগুড়া চেম্বারের সভাপতি মাছুদুর রহমান মিলন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন। এ সময় উপস্থিত ছিলেন অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের ক্রিকেটার তৌহিদ হৃদয়, তানজিদ তামিম, সাবিত হোসাইন, এডনিস তালুকদার বাবু, ডা. মিজানুর রহমান, ডা. ইফতেখার হায়দার খান, ডা. মনিরুজ্জামানসহ অনেকে।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘বগুড়ায় জন্ম নেয়া জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহীম শুধু করোনা ভাইরাস পরীক্ষার নমুনা সংগ্রহের বুথই স্থাপন করেননি, তিনি সদর উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ও কর্মীদের পিপিই, গ্লাভস, হেড কাভারসহ স্বাস্থ্য সামগ্রী, লকডাউনে থাকা ৩৫০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়া তিনি আরেক ক্রিকেটার সাকিব আল হাসানের নামে প্রতিষ্ঠিত সাকিব আল হাসান ফাউন্ডেশন থেকে ৩৫০ টি পরিবারের জন্য খাবারের ব্যবস্থাও করেন।’

ইত্তেফাক/এসআই

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: