জাতীয় ব্যাডমিন্টন তারকা ছিনতাইয়ের শিকার

জাতীয় ব্যাডমিন্টন তারকা দম্পতি অহিদুজ্জামান রাজু ও শাপলা আক্তার নারায়ণগঞ্জে ছিনতাইয়ের শিকার হয়েছেন। তাদের কাছ থেকে টাকা, মোবাইল, স্বর্ণলাঙ্কারসহ গুরুত্বপূর্ণ জিনিস নিয়ে গেছে ছিনতাইকারীরা।

বৃহস্পতিবার (১৮ জুন) সকালে নগরীর ১১নং ওয়ার্ডের কিল্লারপুল এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় সদর মডেল থানায় রাজু একটি এজাহার করেছেন। অহিদুজ্জামান রাজু জাতীয় ব্যাডমিন্টন দলের কোচ এবং তার স্ত্রী শাপলা আক্তার জাতীয় ব্যাডমিন্টন এককের চ্যাম্পিয়ন।

অহিদুজ্জামান রাজু বলেন, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে আমি ও আমার স্ত্রী শাপলা আক্তার খানপুরের বাসস্ট্যান্ড হতে রিকশাযোগে হাজীগঞ্জে বাড়ি ফিরছিলাম। রিকশাটি কিল্লারপুল এলাকার ড্রেজার কলোনী গেটের সামনে পৌঁছালে ৩ জন যুবক আমাদের রিকশা গতিরোধ করে। এ সময় তারা ছুরি ও চাপাতির ভয় দেখিয়ে আমাদের কাছ থেকে ২টি মোবাইল ফোন, স্বর্ণের চেন ও ব্রেসলেট, ২০০ ইউএস ডলার, নগদ ১৩ হাজার ৬শ’ টাকাসহ গুরুত্বপূর্ণ কিছু কাগজপত্র ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান জানান, ছিনতাইয়ের ঘটনায় থানায় এজাহার নেওয়া হয়েছে। ছিনতাইকারীদের চিহ্নিত করে তাদের দ্রুত গ্রেফতারে পুলিশ অভিযানে নেমেছে।

ইত্তেফাক/এসআই

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: