মাশরাফির করোনায় আক্রান্তের খবরে স্তম্ভিত ক্রীড়াঙ্গন

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্তের তালিকা ধীরে ধীরে অনেকটাই দীর্ঘ হচ্ছে। প্রতিদিনই আক্রান্তের সংখ্যা ৩ হাজারেরও বেশি। এতে বাংলাদেশে দিন দিন ভয়ঙ্কর রূপ ধারণ করছে করোনা ভাইরাস। এবার করোনায় আক্রান্তের তালিকায় যোগ হলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আর এই খবর প্রকাশ হওয়ার পর স্তম্ভিত বাংলাদেশের ক্রিকেটাঙ্গন। মাশরাফির সুস্থতার জন্য দোয়া চেয়েছেন সতীর্থ, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা।

গত কয়েকদিন যাবৎ জ্বরে ভুগছিলেন মাশরাফি। ফলে গত বৃহস্পতিবার করোনা পরীক্ষার জন্য নমুন দেন তিনি। শুক্রবার পরীক্ষায় পজিটিভ আসে। তিনি নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। সুস্থতার জন্য দেশবাসির কাছে দোয়া চেয়েছেন তিনি।

শনিবার এই খবর প্রকাশ হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে মাশরাফির ভক্ত-সমর্থক ও সতীর্থরা তার সুস্থতার জন্য দোয়া কামনা করেন। ফেসবুকে টাইগার পেসার রুবেল হোসেন লিখেছেন, ‘খবরটি শুনে খুবই শকড হয়েছি। আশা করি খুব দ্রুতই সুস্থ হয়ে যাবেন মাশরাফি ভাই। সবাইকে মাশরাফি ভাইয়ের সুস্থতার জন্য দোয়া করতে অনুরোধ করছি।’ পরে আরেক পোস্টে তিনি মাশরাফির দ্রুত সুস্থতা কামনা করেছেন।

ফেসবুকে ক্রিকেটার সাব্বির রহমান লিখেছেন, ‘মাশরাফি ভাই করোনা পজিটিভ। সবাই তার জন্য দোয়া করবেন।’

সৌম্য সরকারও তার আরোগ্য লাভ করেছেন।

তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেনসহ বড় তারকা ক্রিকেটাররা মাশরাফির এই আক্রান্ত থেকে সুস্থতা কামনা করেছেন।

গত কয়েকদিন মাশরাফির শরীরে জ্বর ছিল। তাই গত ১৮ জুন তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ঢাকার শিশু হাসপাতালের ল্যাবে তার নমুনা পরীক্ষা হয়। পরে শুক্রবার ফলাফলে করোনা পজিটিভ শনাক্ত হয়। তবে তিনি সুস্থ আছেন। বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন।

প্রসঙ্গত, গত ১৫ জুন নমুনা পরীক্ষার ফলাফলে মাশরাফির শাশুড়ি হোসনেয়ারা সিরাজের শরীরে করোনা শনাক্ত হয়।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে নিজ নির্বাচনী এলাকার মানুষের পাশে ছিলেন সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। তিনি করোনা পরীক্ষার জন্য এলাকায় মোবাইল বুথ স্থাপন করেন। সরকারি কার্যালয় এবং হাসপাতালের সামনে সংক্রমণ প্রতিরোধক স্প্রে বুথ তৈরি করেন। এছাড়া লকডাউন চলাকালে নির্বাচনী এলাকার স্বল্প ও কম আয়ের দরিদ্র মানুষের মধ্যে নিয়মিত খাদ্যসামগ্রীও বিতরণ করেন

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: