অল্পের জন্য প্রাণে বাঁচলেন আফগানিস্তানের ক্রিকেটার

করোনার কারণে খেলা বন্ধ থাকায় অর্থনৈতিক মন্দায় ভুগছে আফগান ক্রিকেট বোর্ড। যে কারণে খেলা সংশ্লিষ্টদের বেতনও কাটা হয়েছে। ঠিক এমন কঠিন সময়ে দুঃসংবাদ এলো আফগান শিবিরে। ভয়াবহ এক সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন দলের ২৬ বছর বয়সী উইকেটরক্ষক ব্যাটসম্যান আফসার জাজাই। পুরোপুরি দুমড়ে মুচড়ে গেছে তাকে বহন করা গাড়িটি। তবে অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন তিনি। মাথায় আঘাত পেয়েছেন। তা গুরুতর নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

দুর্ঘটনায় ধ্বংসস্তূপে পরিণত সেই গাড়ির ছবি ও আহত ক্রিকেটারে ছবি শনিবার টুইটারে পোস্ট করেছেন আফগানিস্তান ক্রিকেট বোর্ডের সাবেক মিডিয়া ম্যানেজার মোহাম্মদ ইব্রাহিম।ক্যাপশনে তিনি লিখেছেন, ‘জাতীয় ক্রিকেটার, উইকেটরক্ষক ব্যাটসম্যান আফসার জাজাই ভয়াবহ দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন। তিনি মাথায় হালকা আঘাত পেয়েছেন। আল্লাহ আফসারের সহায় হন। তার দ্রুত সুস্থতা কামনা করছি।

আফগান দলের অন্যতম তারকা আফসার জাজাই। যদিও দলে সুযোগ না পাওয়ায় সর্বশেষ ওয়ানডে খেলেছেন ২০১৭ সালে। এখনও পর্যন্ত ৩ টেস্ট, ১৭ ওয়ানডে ও ১ টি-টোয়েন্টি খেলেছেন আফসার। টেস্টে ৩ ম্যাচে ১৩৫ রান ও ৬ ডিসমিসাল, ওয়ানডেতে ২৬৪ রান ও ২২ ডিসমিসাল এবং একমাত্র টি-টোয়েন্টিতে ৯ রান করে একটি স্ট্যাম্পিং করেছিলেন তিনি।

ইত্তেফাক/এসআই

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: