অস্ত্রোপচার শেষে সুস্থ আছেন বিসিবি সভাপতি

লন্ডনে প্রোস্টেটের অস্ত্রোপচার সফলভাবে শেষ হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের। বর্তমানে ভালোই আছেন তিনি। এরই মধ্যে বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

অস্ত্রোপচারের জন্য গত ২১ জুন দেশ ছাড়েন বিসিবি প্রধান। করোনা পরিস্থিতির কারণে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকার পর ৪ জুলাই থেকে লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসা শুরু হয় পাপনের। সেই হাসপাতালের চিকিৎসকরাই অস্ত্রোপচারের তারিখ ৮ জুলাই দিয়েছিলেন।

এই প্রসঙ্গে জালাল ইউনুস বলেন, ‘বুধবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টার পর অপারেশন শেষ হয়েছে। লন্ডনে বিসিবি সভাপতির সঙ্গে অবস্থানরত বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক আমাকে জানিয়েছেন, অপারেশন সফল হয়েছে এবং বিসিবি সভাপতি বর্তমানে সুস্থ আছেন।’

দীর্ঘ দিন ধরেই প্রোস্টেটর সমস্যায় ভুগছেন নাজমুল হাসান। শারীরিক অবস্থা কিছুটা খারাপ হওয়ায় করোনা দুর্যোগের মাঝেই ইংল্যান্ডে পাড়ি দেন তিনি। কয়েকদিন আগে তাঁর সহকারী তওহিদ মাহমুদ জানান আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকায় চেক আপের জন্য এতদিন যেতে পারেননি পাপন।

মাহমুদ সেসময় বলেছিলেন, ‘স্যার গুরুতর অসুস্থ নন, তিনি লন্ডন গিয়েছেন রেগুলার চেকআপ করাতে। ওনার প্রোস্টেটের একটা সমস্যা আছে। আরো আগেই হয়তো যেতেন, কিন্তু করোনার কারণে আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকায় উনি আগে যেতে পারেননি।’

ইত্তেফাক/এসআই

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: