সোমবারই নির্ধারিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাগ্য!

আগামী ১৮ অক্টোবর থেকে শুরু হওয়ার কথা রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের আসরটি অনুষ্ঠিত হওয়ার হবে অস্ট্রেলিয়ায়। তবে এরই মধ্যে আসরটি না হওয়ার জন্য নানা জল্পনা শুরু হয়েছে। করোনার কারণে বিশ্বকাপ আয়োজন সম্ভব নাও হতে পারে। অবশ্য আইসিসি এখনো কোনো সিদ্ধান্ত নেয়নি।

বিশ্বকাপ স্থগিত হলে সেই সময়ে আইপিএল আয়োজন করতে চায় বিসিসিআই। তাই ভারতীয় ক্রিকেট বোর্ড চাইছে, যত দ্রুত সম্ভব টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে তাদের অবস্থান স্পষ্ট করুক।

আইসিসির গত দুটি সভায় টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার কথা ছিল। তবে দুবারই আরো কিছুদিন অপেক্ষা করার কথা জানানো হয়। আগামীকাল সোমবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে আবার বৈঠকে বসছে আইসিসির কর্মকর্তারা। বিসিসিআই আশা করছে, আগামীকালের সভায় টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে স্পষ্ট করে দেবে আইসিসি।

বিসিসিআইয়ের এক কর্মকর্তা সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, ‘প্রথম ধাপ ছিল এশিয়া কাপ স্থগিত হওয়া, যেটা ইতোমধ্যেই বাতিল হয়ে গেছে। এখন আইসিসি যতক্ষণ না টি-টোয়েন্টি বিশ্বকাপ বাতিল ঘোষণা করছে, ততক্ষণ আমরা নিজেদের পরিকল্পনা অনুযায়ী এগিয়ে যেতে পারছি না। ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষে বিশ্বকাপ আয়োজন করা সম্ভব নয়, সেটা আগেই জানিয়ে দিয়েছে তারা। অথচ আইসিসি অযথা সময় নিচ্ছে। আশা করছি দ্রুত সিদ্ধান্ত নেবে তারা।’

ইত্তেফাক/এসআই

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: