শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ চালুর পরিকল্পনা করছে বিসিবি

বৈশ্বিক মহামারি করোনার প্রভাবে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলো ক্রীড়াঙ্গন। এমন পরিস্থিতিতে স্থগিত বা বন্ধ হয়ে গেছে অনেক ক্রীড়া আসর। তবে এখন ধীরে ধীরে তা ফিরতে শুরু করেছে। কিন্তু এখনও বেশির ভাগ দেশেই করোনার পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় বন্ধই রয়েছে ক্রীড়াঙ্গন। ভয়াল করোনার কারণে বাংলাদেশের একাধিক সিরিজ স্থগিত হওয়ায় শ্রীলঙ্কার বিপক্ষে পুনরায় সিরিজ আয়োজনের পরিকল্পনা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। এমনটাই জানিয়েছেন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান।

করোনায় সবকিছুই স্থবির হয়ে গেছে। এমন পরিস্থিতি থেকে ধীরে ধীরে বের হতে চাচ্ছে বিসিবি। এরই মধ্যে ব্যক্তিগত ভাবে মাঠে অনুশীলন শুরু করেছে দেশের ক্রিকেটাররা। অদৃশ্য এই ভাইরাসের কারণে বাংলাদেশের বেশ কয়েকটি সিরিজ স্থগিত হওয়ায় বাতিল হয়ে যাওয়া শ্রীলঙ্কার বিপক্ষে পুনরায় সিরিজ আয়োজনের পরিকল্পনা করছে বিসিবি। যদিও সব কিছুই নির্ভর করছে দেশের করোনা পরিস্থিতি উন্নতির ওপর। এদিকে, আকরাম খান আবারও জানালেন ঈদের পর জাতীয় দলের অনুশীলন শুরু করার ইচ্ছে আছে বোর্ডের।

আকরাম খান জানান, টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হওয়ার পর আমাদের এ বছর আর খেলা নেই। কুরবানির ঈদের পর আমরা সবাই বসবো এবং চেষ্টা করবো শ্রীলঙ্কার সাথে আমাদের যে খেলাগুলো ছিলো সেগুলো আয়োজন করার। এছাড়া দু’একটা দেশের সাথে কথা বলবো যাতে আমরা ক্রিকেটটা চালু করতে পারি। এই মুহূর্তে আমাদের দেশে বাইরের দলকে এনে খেলানোটা কঠিন হবে। একটার পর একটা খেলা আমাদের স্থগিত হচ্ছে এটা নিয়ে আমরা হতাশ। আমাদের অনেকগুলো খেলা ছিলো কিন্তু আমরা খেলাতে পারছি না।

ইত্তেফাক/এসআই

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: