শিরোপা উদযাপনের রাতে চেলসির জালে লিভারপুলের ৫ গোল

তিন দশক পরে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা লিভারপুলের ঘরে। স্বাভাবিকভাবেই এই উদযাপন থেকে ভক্তদের দূরে রাখা যাবে না। দলের পক্ষ থেকে ভক্তদের ঘরে থাকতে অনুরোধ করা হলেও ঠিকই অভিনন্দন বার্তা নিয়ে হাজির হয়ে যান সমর্থকরা। ফোটানো হয় আতশবাজি। এই রাতের ম্যাচে ইয়ুর্গুন ক্লপের শিষ্যরাও খেলেছেন দুর্দান্ত। চেলসির জালে বল জড়িয়েছেন পাঁচবার।

বুধবার রাতে ঘরের মাঠে চেলসির বিপক্ষে ৫-৩ গোলের ব্যবধানে জয় পেয়েছে লিভারপুল। লিভারপুল এগিয়ে যায় ২৩তম মিনিটে। ২০ গজ দূর থেকে জোরালো শটে লক্ষ্যভেদ করেন নাবি কেইটা। ৩৪ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন ট্রেন্ট-আলেক্সান্ডার আর্নল্ড। বাঁকানো ফ্রি কিকে লক্ষ্যভেদ করেন তিনি। ৪৩তম মিনিটে কর্নারের পর ডি-বক্সে বল পেয়ে সুযোগসন্ধানী শটে স্কোরলাইন ৩-০ করেন ভেইনালডাম। প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান কমান জিরুদ।

৫৫তম মিনিটে দলের পক্ষে চতুর্থ গোলটি করেন ব্রাজিলিয়ান ফিরমিনো। হেডে জাল খুঁজে নেন তিনি। ছয় মিনিট পর ক্রিস্টিয়ান পুলিসিকের ক্রসে ট্যামি আব্রাহামের শটে আরেকদফা ব্যবধান কমায় চেলসি। তার ৭৩তম মিনিটের গোলে জমে ওঠে ম্যাচ। ক্যালাম হাডসন-ওডোইয়ের বাড়ানো উঁচু ক্রস বুক দিয়ে নামিয়ে দেশে শুনে নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন ২১ বছর বয়সী এই ফরোয়ার্ড। ৮৪তম মিনিটে প্রতি-আক্রমণ থেকে ব্যবধান বাড়িয়ে নেয় লিভারপুল।

ইত্তেফাক/এএম

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: