করোনা আক্রান্ত জাভি হার্নান্দেজ

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় তালিকায় যোগ হলেন সাবেক বার্সা মিডফিল্ডার বর্তমান কাতারের ক্লাব আল সাদের কোচ জাভি হার্নান্দেজ। শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন জাভি।

চার মাসের বিরতি কাটিয়ে কাতারে ফিরেছে দেশটির শীর্ষ ফুটবল লিগ। বৃহস্পতিবার আল খোরের বিপক্ষে মাঠে নামার কথা আল সাদের। ম্যাচের আগেই করোনা টেস্টের ফলাফল হাতে পেলেন জাভি। তাতে তার দেহে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জাভি জানিয়েছেন, করোনা পজেটিভ হলেও তার শরীরে কোনধরণের উপসর্গ দেখা যায়নি। শারিরীকভাবেও তিনি সুস্থ আছেন বলেই জানিয়েছেন। তবে পজেটিভ আসায় চিকিৎসকের পরামর্শ মেনে আইসোলেশনে থাকছেন জাভি।

জাভি বলেন, আল সাদের হয়ে আজ মাঠে থাকতে পারছিনা, এটা দু:খজনক। আমার পরিবর্তে ডেভিড প্র্যাটস (রিজার্ভ কোচ) দায়িত্ব পালন করবে। কাতার সুপার লিগের নিয়ম অনুযায়ী ক’দিন আগে আমি করোনা টেস্ট করি এবং সেখানে পজেটিভ আসে। আমি আইসোলেশনে আছি এবং সুস্থ হওয়া পর্যন্ত থাকবো। যখন মেডিকেল কর্তৃপক্ষ আমাকে অনুমোদন দেবে আমি আবারো স্বাভাবিক কাজে ফিরবো।

২০১৯ সালের মে মাসে আল সাদের কোচের দায়িত্ব নেন জাভি। মেসির একসময়কার সতীর্থ জাভির চলতি মৌসুমে বার্সার কোচ হিসেবে যোগদানের গুঞ্জন ওঠে। যদিও শেষপর্যন্ত সেটি সত্যতা পায়নি। আল সাদের সঙ্গে আরো এক বছরের চুক্তি বাড়িয়ে নিয়েছেন স্পেনের বিশ্বকাপজয়ী এই তারকা।

ইত্তেফাক/এসআই

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: