মেয়েকে নিয়ে বাজে মন্তব্য করলেও বিব্রত নন সাকিবের স্ত্রী

সম্প্রতি সাকিব আল হাসানের মেয়ে আলাইনা হাসান অব্রির একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ওই ছবিতে কিছু লোক আপত্তিকর মন্তব্য করলে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ওঠে। এর মধ্যেই বিষয়টি খতিয়ে দেখার কথা জানায় পুলিশ। এমন পরিস্থিতিতে বিষয়টি নিয়ে মুখ খুললেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির। জানালেন, এসব বিষয় কানেই নিচ্ছেন না তিনি ও সাকিব। বলেছেন, উচ্চপর্যায়ে এ নিয়ে তদন্ত হচ্ছে। তবে এসব ছোটখাটো বিষয়কে গুরুত্ব না দেওয়ার আহ্বান জানিয়েছেন শিশির।

এরপরই ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আপত্তিকর মন্তব্য-কারীদের যথাযথ বিচার চেয়ে পোস্ট করেন অনেকে। তাতে সাড়া দিয়েছে ঢাকা মহানগর পুলিশের সাইবার সিকিউরিটিজ অ্যান্ড ক্রাইম বিভাগ (সিটিসিসি, ডিএমপি)।

সিটিসিসি, ডিএমপি তাদের ফেসবুক অফিশিয়াল পেজে নিশ্চিত করেন, আপত্তিকর মন্তব্য-কারীদের আইনের আওতায় নিয়ে আসা হচ্ছে। তার জন্য কাজ করছেন।

শেষ পর্যন্ত বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

শুক্রবার রাতে শিশির ফেসবুকে লিখেছেন, ‘কি হচ্ছে তা আমি জানিও না। এমনকি এতে আমরা বিব্রতও হইনি। পাবলিক ফিগার হিসেবে আমাদের অনেক ভক্ত-সমর্থক, অনেক শুভাকাঙ্ক্ষী যেমন আছেন তেমনই আবার অপছন্দও করেন। এটা সম্পূর্ণ একটা প্যাকেজের মতো। আমরা সবসময় মানুষের আগ্রহের কেন্দ্রে থাকি এবং এটা ভালো। বিশ্বের অনেক সেলেব্রিটি অনেক গুরুতর বিষয় ফেস করেন কিন্তু অন্য দেশগুলোতে তাদের এতটা সময় নেই যে, হাজারো ভালো কমেন্টের মধ্য থেকে ৪-৫টা খারাপ মন্তব্য খুঁজে খুঁজে বের করবে। আমি ওই সকল মন্তব্য কারীদের নিয়ে ভাবছি না কারণ সেগুলোতে আমরা বিব্রত হইনি বরং ওই সকল পেজের এ্যাডমিনদের নিয়ে ভাবছি যারা ওই চারটা কমেন্ট খুঁজে বের করে ছোট্ট একটা বিষয়কে বড় করে তুলেছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে কাজ করছে। আপনাদের পেজের কিছু উন্নতি হোক! আমাদের উৎসাহ এবং জীবনযাপনে কোনকিছুই প্রভাব ফেলবে না কারণ, এই তুচ্ছ বিষয়টা আমাদের মোটেও বিব্রত করেনি।’

ইত্তেফাক/এসআই

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: