কাল থেকে শুরু যুব ক্রিকেটারদের আবাসিক ক্যাম্প

বাংলাদেশ অনূর্ধ্ব -১৯ দলের ক্রিকেটারদের নিয়ে রবিবার ( ২৩ আগস্ট) আবাসিক ফিটনেস প্রশিক্ষণের মধ্য দিয়ে ক্যাম্প শুরু করতে যাচ্ছে বিসিবি। আবাসিক ক্যাম্পটি বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) তিন নম্বর মাঠে অনুষ্ঠিত হবে। চার সপ্তাহের এই ক্যাম্পে ৪৫ জন খেলোয়াড় তিনটি গ্রুপে বিভক্ত হয়ে অংশ নেবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভেলপমেন্ট ম্যানেজার এএম কাওসার জানান, কোচ নাভিদ নেওয়াজ এবং রিচার্ড স্টনিয়ারসহ সকল কোচিং স্টাফকে এই ক্যাম্পে পাওয়া যাবে না। আমরা ক্যাম্প শুরু করার জন্য সমস্ত প্রক্রিয়া শেষ করেছি। সকল খেলোয়াড়, কোচিং এবং সাপোর্ট কর্মীরা বিকেএসপিতে রয়েছেন। আশা করি আগামীকাল থেকে আমরা আমাদের পরিকল্পিত ক্যাম্পটি শুরু করতে পারব।’

কাওসার আরো বলেন, ‘নাভিদ নেওয়াজ এবং রিচার্ড স্টানিয়ার সহ বিদেশী কোচ এবং সকল কোচিং স্টাফদের পাওয়া গেলে আরও ভাল হত। আমরা এখন একটি নতুন পরিস্থিতিতে রয়েছি যার জন্য অনেক দেশ জনগণের জন্য ভ্রমণ বিধিনিষেধ আরোপ করেছে। তারাও বাংলাদেশে ফিরে আসার চেষ্টা করছে। আমাদের স্থানীয় কোচিং সাভারের চার সপ্তাহব্যাপী ক্যাম্পে খেলোয়াড়দের কাজ এবং গাইড করবে’।

বিদেশী কোচিং স্টাফদের অনুপস্থিতিতে দেশীয় কোচরা থাকছেন ক্যাম্পটির তত্ত্বাবধানে। মেহরাব হোসেন অপি, তালহা জুবায়ের এবং মোহাম্মদ সালেম সহ স্থানীয় কোচিং স্টাফরা প্রশিক্ষণ ক্যাম্পে যুবাদের তদারকি করবেন।

ইত্তেফাক/এসআই

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: