করোনা পরীক্ষায় নেগেটিভ সাকিব, অংশ নিবেন ফিটনেস টেস্টে

ঢাকা, ৮ নভেম্বর- করোনাভাইরাস পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। এখন তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্তৃক আয়োজিত কাল থেকে শুরু হওয়া ফিটনেস পরীক্ষায় অংশ নেবেন। তার করোনা রিপোর্ট নিশ্চিত করেছেন বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী।

আইসিসি কর্তৃক এক বছরের নিষেধাজ্ঞা শেষে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট দিয়ে ক্রিকেটে ফিরবেন সাকিব। যা আগামী ২১ বা ২২ নভেম্বর থেকে শুরু হবে।

আগামী ৯ ও ১০ নভেম্বর। সাকিবসহ ১১২ জন ক্রিকেটারের ফিটনেস পরীক্ষা হবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টকে সামনে রেখে ড্রাফটের তালিকায় থাকা বাধ্যতামূলক ক্রিকেটারদের ফিটনেস পরীক্ষা দিতে হবে। আগামী ১২ নভেম্বর টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে। তবে সাকিবের ফিটনেস পরীক্ষা নিয়ে মোটেও চিন্তিত নয় বিসিবি। তারপরও নিজেকে প্রমাণ করতে হলে সাকিবকে ফিটনেস পরীক্ষায় অংশ নিতে হবে।

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেন, ‘আমি মনে করি না, ফিটনেস পরীক্ষা তার জন্য সমস্যার কিছু হবে। তবে ফিটনেসের একটা স্ট্যান্ডার্ড আছে। সে স্ট্যান্ডার্ডে তো সবাইকে মেনে চলতে হবে। সাকিব বিদেশ থেকে এসেছে এবং এক বছর ধরে ক্রিকেটের বাইরে ছিল। আমরা বিশ্বাস করি, সে সময় পেলে নিজের ফিটনেসের উন্নতি করতে পারবে। তাই তাকে নিয়ে আমরা চিন্তিত নই।’

সূত্র: বাসস

আর/০৮:১৪/৮ নভেম্বর

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: