বাংলাদেশ-উইন্ডিজ সিরিজে থাকছে না সাধারন দর্শক

ঢাকা, ১৭ জানুয়ারি- করোনা বিরতি কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে যাচ্ছে বাংলাদেশ। তবে ২০ জানুয়ারি শুরু হতে যাওয়া এই সিরিজে গ্যালারিতে সাধারন দর্শক প্রবেশে অনুমতি থাকছে না।

করোনা ধাক্কা কাটিয়ে এরই মধ্যে ঘরোয়া দুটি টুর্নামেন্ট আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের আগে হয়েছে বিসিবি প্রেসিডেন্টস কাপ। দুটি আসরেই গ্যালারিতে দর্শক প্রবেশের অনুমতি ছিল না। একই নিয়ম থাকছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও।

করোনাকালে সিরিজটি মাঠে গড়ানোয় খেলোয়াড়, টিম ম্যানেজমেন্ট ও ম্যাচ সংশ্লিষ্ট সবার স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি মাথায় রেখে এই সিদ্ধান্ত নিয়েছে দেশের ক্রিকেট প্রশাসন।

তবে সাবেক ক্রিকেটার, অধিনায়ক, অতিথি ও স্পন্সররা এর আওতামুক্ত থাকছেন। সিরিজে তাদের জন্য সীমিত পরিসারে বসার ব্যবস্থা রেখেছে দেশের ক্রিকেট সংস্থা।

আরও পড়ুন :  লোকেশ রাহুল কি আথিয়া শেঠির প্রেমে হাবুডুবু খাচ্ছেন?

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের টাইটেল স্পন্সর ঘোষণা অনুষ্ঠানে শনিবার সাংবাদিকদের একথা জানিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুস।

তিনি বলেন, ‘পালাক্রমে কিছু সাবেক ক্রিকেটার, অধিনায়ক, অতিথি, স্পন্সরদের আমরা আমন্ত্রণ জানাব। তবে এটা খুবই সীমিত। সাধারণ দর্শকদের আমরা অনুমতি দিচ্ছি না।’

২০ জানুয়ারি মিরপুরে ওয়ানডে দিয়ে শুরু হবে বাংলাদেশ-উইন্ডিজ লড়াই। ২২ জানুয়ারি একই ভেন্যুতে দ্বিতীয় ওয়ানডে। ২৫ জানুয়ারি তৃতীয় ও শেষ ম্যাচটি হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

এরপর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে দুই দল। প্রথমটি চট্টগ্রামে, দ্বিতীয় টেস্ট হবে মিরপুরে।

সূত্র: দেশ রুপান্তর

আর/০৮:১৪/১৭ জানুয়ারি

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: