লোকেশ রাহুল কি আথিয়া শেঠির প্রেমে হাবুডুবু খাচ্ছেন?

মুম্বাই, ১৭ জানুয়ারি- সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে লোকেশ রাহুলের সঙ্গে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে তোলা একটি ছবি আপলোড করেছেন বলিউড অভিনেত্রী আথিয়া শেঠি।

গত বছর আইপিএল খেলতে লোকেশ রাহুল যখন দুবাই সফরে যান তখন তার সঙ্গে সফরে যান শেঠি। সেই সময়ে তোলা ছবিটিই ইনস্টাগ্রামে আপলোড করেন তিনি।

শেঠির আপলোড করা ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ক্রিকেট বিশ্লেষকদের অনেকেই ধারণা করছেন নতুন প্রেমে মজেছেন ভারতীয় তারকা ওপেনার লোকেশ রাহুল।

এর আগেও গুঞ্জন রটে ভারতীয় অভিনেত্রী সোনম বাজওয়ার প্রেমে মজেছেন লোকেশ রাহুল। ভারতের পাঞ্জাবি সিনেমায় বেশ পরিচিত সোনম বাজওয়া বেশ কিছু হিন্দি সিনেমাতেও অভিনয় করেছেন। মোহময়ী রূপের জন্য তিনি সবসময় ক্যামেরার টার্গেটে থাকেন। সেই বাজওয়াকেই কিনা প্রেমের প্রস্তাব পাঠালেন লোকেশ রাহুল।

আরও পড়ুন :  লড়াই জমিয়ে রাখলেন ভারতীয় বোলাররা

সোনম নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছিলেন। সেই ছবির ক্যাপশনে তিনি লেখেন- ‘সূর্যাস্তের দৃশ্য দেখছি এবং তোমার কথা মনে পড়ছে।’ সেই ক্যাপশনের সঙ্গে ‘লাভ’ ইমেজ জুড়ে দেন তিনি। এরপরই ভক্তদের কমেন্টের বন্যা বয়ে যায়। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ছবি।

সেই ছবিতে কমেন্টস করে লোকেশ রাহুল লেখেন- শুধুমাত্র একটা ফোন কলের দূরত্বে রয়েছি।

এর আগে এলিক্সির নাহারের সঙ্গে তার সম্পর্কের খবর সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়ে। বলিউড অভিনেত্রী নিধি আগরওয়ালের সঙ্গেও তার ডেটিংয়ের ছবি ভাইরাল হয়।

সূত্র: এনডি টিভি, হিন্দুস্থান টাইম

আর/০৮:১৪/১৭ জানুয়ারি

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: