ম্যারাডোনার মৃত্যু তদন্তে দুই নার্সকে জেরা

চিকিৎসকদের অবহেলা ও গাফিলতিতে ডিয়েগো ম্যারাডোনার মৃত্যু হয়েছে এমন অভিযোগের প্রেক্ষিতে অপরাধ তদন্তের তালিকায় যুক্ত হলো আরও দুটি নাম। নতুন করে এক চিকিৎসক ও একজন নার্স সমন্বয়ক মিলে মোট সাতজন সন্দেহভাজনের তালিকায়।

গত ২৫ নভেম্বর হার্ট অ্যাটাকে মারা যান আর্জেন্টাইন লিজেন্ড। বুয়েন্স আয়ার্সের এক হাসপাতালে মস্তিষ্কের অস্ত্রোপচার শেষে বাসায় ফেরার দুই সপ্তাহ পর সবাইকে শোকে ভাসিয়ে পরপারে চলে যান বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ড।

আরও পড়ুন : ফিক্সিংয়ের বিরুদ্ধে বাফুফের জিরো টলারেন্স ঘোষণা : কাজী সালাহউদ্দীন

একটি বেসরকারি কোম্পানি সুইশ মেডিক্যালের চিকিৎসক ন্যান্সি ফোরলিনি ও বাসায় ম্যারাডোনার চিকিৎসার ভার নেওয়া মেডিডম নার্সের সমন্বয়ক মারিয়ানো পেরোনিকে নতুন করে তদন্তের আওতায় আনা হয়েছে।

তদন্তের কাজে নিয়োজিত এক সূত্রের উদ্ধৃতি দিয়ে বার্তা সংস্থা তেলাম বলেছে, ‘মনে করে দেখুন, পেরোনি হলো সেই ব্যক্তি যে নার্সকে (দাহিয়ানা গিসেলা) মাদ্রিদে ডেকেছিল কোম্পানি মেডিডমের জন্য মিথ্যা রিপোর্ট বানাতে। সেখানে বলা হয়েছিল যে সকালে তিনি ম্যারাডোনাকে নিয়ন্ত্রণের চেষ্টা করলেও (ম্যারাডোনা) তাকে প্রত্যাখ্যান করেন। কিন্তু বাস্তবতা হলো নার্স রুমেই যাননি।’

এর আগে ম্যারাডোনার ব্যক্তিগত চিকিৎসক ও মস্তিষ্কের অস্ত্রোপচার করা নিউরোসার্জন লিওপোলদো লুকুয়ে, মনস্তত্ত্ববিদ অগাস্তিনা কোসাশোভ ও কার্লোস দিয়াজের সঙ্গে দুই নার্স দাহিয়ানা জিসেলা ও রিকার্ডো আলমিরোনকে তদন্তের অধীনে আনা হয়েছে।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ২৩ ফেব্রুয়ারি

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: