মুম্বাই নিয়ে বিপাকে আইপিএল

মুম্বাই, ২৬ ফেব্রুয়ারি – করোনা মহামারির কারনে আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ম্যাচগুলো অনুষ্ঠিত হবার কথা ছিল মুম্বাইয়ের ওয়াংখেড়ে, ব্র্যাবোর্ন, ডি ওয়াই পাতিল ও রিলায়েন্স স্টেডিয়ামে স্টেডিয়ামে। কিন্তু এটি নিয়ে এখন ভাবতে হচ্ছে আইপিএল গভর্নিং কাউন্সিলকে।

মুম্বাইয়ে হঠাত করেই করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় ভাবাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ডকেও। আইপিএল শুরুর বাকি আরও দেড় মাসের মতো। অর্থাৎ এপ্রিলের দ্বিতীয় সপ্তায় আইপিএল আয়োজন হবার সম্ভাবনা রয়েছে।

কিন্তু মহারাষ্ট্রে এরই মধ্যে করোনা পরিস্থিতির অবনতি হয়েছে বেশ। গতকাল বৃহস্পতিবারেই আক্রান্ত হয়েছে প্রায় নয় হাজার মানুষ।

আরও পড়ুন : ২৩ সেকেন্ডে গোল!

যে কারণে মুম্বাইয়ের বিকল্প ভেন্যুও ভেবে রেখেছে বিসিসিআই। সে হিসেবে মুম্বাইতে আয়োজন করা সম্ভব না হলে হায়দরাবাদ, বেঙ্গালুর কিংবা কলকাতায় সরিয়ে নেয়া হবে বলে সংবাদ সংস্থা পিটিআই-কে জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড কর্মকর্তা।

‘আইপিএল শুরু হতে এখনও দেড় মাসের মতো বাকি। মুম্বাইতে গ্রুপ পর্বের ম্যাচগুলো আয়োজনের সিদ্ধান্ত হলেও এখন ঘটছে উল্টোটা। এখানে যেভাবে করোনা রোগী বৃদ্ধি পাচ্ছে সেটা ধারাবাহিকভাবে চলতে থাকলে মুম্বাইতে ম্যাচ আয়োজন অসম্ভব হয়ে দাঁড়াবে। তবে বিকল্প ভেন্যু কলকাতা, হায়দরাবাদ ও বেঙ্গালুরুকে রাখা হয়েছে। এছাড়া আহমেদাবাদে প্লে অফ ও ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হতে পারে।’

গ্রুপ পর্বের ম্যাচগুলো মুম্বাইয়ের ৪টি ভেন্যুতে না হতে পারলে বিকল্প ভেন্যু ভেবে রাখলেও এখনও নিশ্চিত করেনি প্লে-অফ বা ফাইনাল ম্যাচের ভেন্যুর নাম।

সূত্র: আরটিভি
এন এ/ ২৬ ফেব্রুয়ারি

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: