যা দেখে নাসিরের প্রেমে পড়েছিলেন তামিমা

ঢাকা, ২৬ ফেব্রুয়ারি – বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন ক্রিকেটার নাসির হোসেন। তার স্ত্রীর নাম তামিমা সুলতানা তাম্মি। তবে রাকিব নামে এক ব্যক্তি নিজেকে তামিমার স্বামী দাবি করায় বিয়ে নিয়ে বির্তক শুরু হয়। এ নিয়ে বুধবার মুখ খুলেছেন নাসির ও তামিমা। রাকিবের সঙ্গে হওয়া ডিভোর্সের কাগজও তামিমা দেখিয়েছেন গণমাধ্যমকে।

সংবাদ সম্মেলনে শেষেও সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নাসির-তামিমা। যে কারণে নাসিরের প্রেমে পড়েন সেটিও তামিমা জানান। তামিমা বলেন, “নাসিরকে নিয়ে অনেকে অনেক কথাই বলে থাকে। কিন্তু ওকে (নাসিরকে) যদি আবিষ্কার করা হয়, সে খুবই ভালো একজন মানুষ। ওকে যদি আবিষ্কার করা হয়, ও একদম পুরো বাচ্চাদের মতো। তার মাঝে কোনো জঠিলতা নেই। ঘুরিয়ে পেছিয়ে কোনো কিছু নেই।”

আরও পড়ুন : এবার নাসির-তামিমার পাশে দাঁড়ালেন নায়িকা মিষ্টি জান্নাত

তামিমা আরো বলেন, “নাসির শো-অফ করেনা। ও রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় একটা রিক্সাওয়ালার সাথে বসে কথা বলা শুরু করে দেয় যেটা সাধারণ সেলিব্রেটিরা করে না কখনো। ওই লোকের সাথে কথা বলা যাবেনা, এটা করা যাবেনা, ওঠা করা যাবেনা- ওর ভেতরে সেগুলো কোনো কিছুই নেই।”

ব্যাট ও বলে বাংলাদেশকে অনেক ম্যাচই জিতিয়েছেন নাসির। তবে বর্তমানে নাসির জাতীয় দলের বাইরে। নাসিরের কাছে তামিমার চাওয়া নাসির যেন বাংলাদেশের হয়ে অন্তত একটা ম্যাচ হলেও খেলেন।

সূত্র: কালেরকন্ঠ
এন এ/ ২৬ ফেব্রুয়ারি

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: