সাকিবদের দ্বিতীয় ম্যাচ আজ, প্রতিপক্ষ মুম্বাই

চেন্নাই, ১৩ এপ্রিল – জয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স। প্রথম ম্যাচে ১০ রানে হারায় সানরাইজার্স হায়দরাবাদকে। অন্যদিকে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের শুরুটা হয়েছিল বাজে। বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে জিততে পারেনি রোহিত শর্মারা।

মিশ্র অভিজ্ঞতায় থাকা দুই দল আজ মাঠে নামছে মর্যাদার লড়াইয়ে। সাকিব আল হাসানদের কলকাতার মুখোমুখি আইপিএলের অন্যতম সফল দল মুম্বাই। নিরপক্ষে ভেন্যু চেন্নাইয়ে দুই দলের ম্যাচ শুরু রাত আটটায়।

আরও পড়ুন : আইপিএলে ৩৫০ ছক্কার রেকর্ড গেইলের!

বলার অপেক্ষা রাখে না, এ ম্যাচেও বাংলাদেশিদের নজরে থাকবেন সাকিব আল হাসান। প্রথম ম্যাচে তার পারফরম্যান্স ছিল অনেকটাই সাদামাটা। ব্যাটিংয়ে কিছু করে দেখাতে না পারলেও ইনিংসের তৃতীয় ওভারে বল করতে এসে প্রথম বলেই উইকেট পেয়ে যান সাকিব। ৪ ওভারে ৩৪ রানে পান ১ উইকেট। ব্যাটিংয়ে ৫ বল খেলে ৩ রান করে ইনিংসের শেষ বলে ক্যাচ দেন তিনি।

জয় পাওয়ায় উইনিং কম্বিনেশন ভাঙতে চাইবে না কলকাতা। সেক্ষেত্রে সাকিবেরও সুযোগ হবে। আজ বাংলাদেশের সুপারস্টারের থেকে আরও ভালো কিছুর প্রত্যাশায় থাকবে ভক্তরা।

মুম্বাইয়ের সঙ্গে হেড টু হেড লড়াইয়ে পিছিয়েই আছে কলকাতা। মোট ২৭ বারের সাক্ষাতে কলকাতা হেরেছে ২১ বার। শেষ ১০ সাক্ষাতে হার ৯টিতে।পরিসংখ্যান খুব একটা ভালো আশা দেখাতে না পারলেও নতুন মৌসুমে নতুন মোড়াকে নামা কলকাতা নিশ্চয়ই পায়ের নিচে মাটি খুঁজে পাবে।

ম্যাচটা আরও আকর্ষণীয় মোড়ক পাচ্ছে দুই দলের তরুণ প্রজন্মের জন্য। কলকাতার ব্যাটিংয়ে আছেন নীতিশ রানা, রাহুল ত্রিপাঠি, শুভমান গিলদের মতো তরুণ। বোলিংয়ে আছেন প্রসিদ্ধ কৃষ্ণ, বরুণ চক্রবর্তীরা। মুম্বাইয়ের তেমনই রয়েছেন সূর্যকুমার যাদব, ঈশান কিশান, ক্রনাল পান্ডিয়ারা।

সঙ্গে অভিজ্ঞদের পুরোনো লড়াই তো আছেই। একপাশে আন্দ্রে রাসেল, আরেক পাশে কাইরন পোলার্ড। একপাশে রোহিত, আরেকপাশে মরগ্যান। ২২ গজে এমন লড়াই থেকে চোখ ফেরানোর সুযোগ আছে কী?

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ১৩ এপ্রিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: