স্ত্রীসহ প্রথম পরীক্ষায় করোনা নেগেটিভ মোস্তাফিজ

ঢাকা, ১০ মে – করোনার কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসর মাঝপথে স্থগিত হয়ে যাওয়ায় দেশে ফিরে আসা মোস্তাফিজুর রহমানের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। বাঁহাতি এই পেসারের স্ত্রীও করোনা নেগেটিভ হয়েছেন।

গত শনিবার স্ত্রীসহ মোস্তাফিজের প্রথম করোনা পরীক্ষার নমুনা নেয়া হয়েছিল। রোববার পাওয়া গেছে পরীক্ষার রিপোর্ট।

ভারত থেকে গত ৬ মে চার্টার্ড ফ্লাইটের মাধ্যমে আহমেদাবাদ থেকে ঢাকায় পা রাখার পর করোনা নমুনা দেন সাকিব ও মোস্তাফিজ। বিমানবন্দর থেকেই তাদেরকে সরাসরি কোয়ারেন্টিন সেন্টারে পাঠানো হয়। ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে গুলশানের ফোর পয়েন্টস বাই শেরাটন হোটেলে সাকিব এবং স্ত্রীসহ হোটেল সোনারগাঁওয়ে আছেন মোস্তাফিজ।

প্রথম দফায় করোনা নেগেটিভ আসলেও আজ দ্বিতীয় দফায় মোস্তাফিজের করোনার নমুনা নেয়া হয়েছে। এই নমুনার ফল আগামীকাল পাওয়া যাবে।

এদিকে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্সে শনিবার পর্যন্ত ৪ জন ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছেন। বিশ্বসেরা অলরাউন্ডার আক্রান্তদের সঙ্গে অনুশীলন করেছিলেন, তাই তার ফল নিয়ে উদ্বেগ ছিল। তবে তার পরপর দুটি টেস্ট রেজাল্ট নেগেটিভ এসেছে।

নাইট শিবিরে সর্বশেষ করোনায় আক্রান্ত হয়েছেন পেসার প্রসিদ্ধ কৃষ্ণ। গত ৫ মে প্রসিদ্ধ কৃষ্ণ আহমেদাবাদ থেকে ব্যাঙ্গালুরুতে বিমানযোগে বিজনেস ক্লাসে ভ্রমণ করেছিলেন। শারীরিকভাবে অসুস্থ বোধ করায় গত ৬ মে করোনা পরীক্ষা করান। ফল আসে পজিটিভ। গতকালই তিনি জাতীয় দলে স্ট্যান্ডবাই হিসেবে ডাক পেয়েছিলেন।

সূত্র : বাংলানিউজ
এন এইচ, ১০ মে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: