বাংলাদেশে আসার আগেই লঙ্কান দলে করোনার থাবা

কলম্বো, ১০ মে – আগামী ১৮ মে বাংলাদেশ সফরে আসবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। এই সফরে রয়েছে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। এর জন্য অনুশীলনও শুরু করে দিয়েছে প্রাথমিক একটি দল।

তবে বাংলাদেশ সফরের আগে করোনা বাসা বেঁধেছে লঙ্কান দলে। দুই প্রতিভাবান অলরাউন্ডার ধনঞ্জয় লাকশান ও ইশান জয়ারাত্নে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন।

লঙ্কান গণমাধ্যমে জানানো হয়েছে, প্রাথমিক দলে থাকা পেসার শিরান ফার্নান্দো কোভিড পজিটিভ হয়েছিলেন। তবে ৮ মে কোয়ারেন্টিনের সময় ফার্নানাদোর সঙ্গে দেখা হয় এই দুজনের। এরপরই তাদের পরীক্ষা করানো হলে তাদেরও কোভিড পজিটিভ হয়।

তবে দুজন চূড়ান্ত দলে থাকবে কী না সেটা নির্ভর করছে কোয়ারেন্টিনের ওপর। কেন না, বাংলাদেশ সফরে আসতে বাকি আর আট দিন। এর ভেতরে করোনা নেগেটিভ হতে হবে এবং মূল দলের জন্য বিবেচনা করা হলে।

বাংলাদেশ সফরে শ্রীলঙ্কার সম্ভাব্য স্কোয়াড

কুশল জেনিথ পেরেরা (অধিনায়ক), দানুশকা গুনাথিলাকা, পাথুম নিসাঙ্কা, আভিশকা ফার্নান্দো, কুশল মেন্ডিস, ধনঞ্জয় ডি সিলভা, আশেন বান্দারা, ভানিন্দু হাসারাঙ্গা, নিরোশান ডিকভেলা, দাসুন শানাকা, ওশাদা ফার্নান্দো, দুশমন্থ চামিরা, বিনুরা ফার্নান্দো, শিরান ফার্নান্দো, চামিকা করুনারাত্নে, আসিথা ফার্নান্দো, রমেশ মেন্ডিস এবং আকিলা ধনঞ্জয়।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ১০ মে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: